kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

লালমনিরহাটে সৃষ্টির সেবা সোসাইটি ও রূপা'স ভিশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক   

২১ ডিসেম্বর, ২০২১ ১৩:২৪ | পড়া যাবে ১ মিনিটে



লালমনিরহাটে সৃষ্টির সেবা সোসাইটি ও রূপা'স ভিশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার চলবলা ইউনিয়নে 'সৃষ্টির সেবা সোসাইটি (হাফেজ্জী হুজুর রহ. সেবা সংস্থা) ও  রূপা'স ভিশনের উদ্যোগে এতিম, বিধবা, গৃহহীন, নওমুসলিম, সনাতন ধর্মাবলম্বীসহ প্রায় আড়াই শতাধিক নারী-পুরুষের মধ্যে কম্বল বিতরণ করা। এ সময়  সৃষ্টির সেবার পক্ষ থেকে উপস্থিত ছিলেন  সাধারণ সম্পাদক অধ্যাপক আমিরুল ইসলাম, সহ-সভাপতি ইশতিয়াক মু. আল আমিন এবং সহ-সভাপতি ও প্রকল্প পরিচালক মুহাম্মাদ রাজ, চলবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজুসহ অনেকে।

উত্তরবঙ্গের বিভিন্ন জেলাসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে কয়েক হাজার শীতবস্ত্র বিতরণের কর্মসূচি হাতে নিয়েছে সংগঠন দুটি। তার‌ই ধারাবাহিকতায় আজ বিতরণ করা হয় লালমনিরহাটের কালীগঞ্জের চলবলায়।

বিজ্ঞাপন

 

গতকাল কুড়িগ্রামের নাগেশ্বরীতে সংগঠনটি কম্বল বিতরণ করে। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলায়, কিশোরগঞ্জের ইটনার আড়ালিয়া অবাশনে ও পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার মাঝের চরে প্রায় এক হাজার কম্বল বিতরণ  করা হয়েছে। আগামী সপ্তাহে পার্বত্য চট্টগ্রাম, বগুড়া, রাজবাড়িসহ দেশের বিভিন্ন জেলায় কম্বল বিতরণ কার্যক্রম চলমান থাকবে। দেশের দেশের প্রত্যন্ত অঞ্চলে শিক্ষা বিস্তারের জন্য সংগঠনটি কিছু মাদরাসা-মক্তব এবং প্রাক-প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছে।



সাতদিনের সেরা