kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

অনলাইন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম 'স্বপ্নজয়ী'র বর্ষপূর্তি

অনলাইন ডেস্ক   

২১ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৫০ | পড়া যাবে ২ মিনিটে



অনলাইন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম 'স্বপ্নজয়ী'র বর্ষপূর্তি

বাংলাদেশে অনলাইন শপিং এখন ভীষণ জনপ্রিয়। প্রচুর ক্রেতা যেমন অনলাইন থেকে নিজেদের প্রয়োজনীয় জিনিস কিনছেন, তেমনই ঘরে বসে অনলাইনের মাধ্যমে পণ্য বিক্রি করছেন অনেক উদ্যোক্তা। সেই অলাইন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম 'স্বপ্নজয়ী' এবার এক বছর পূরণ করে ফেলল। 'স্বপ্নজয়ী'র (ফেসবুক গ্রুপ লিংক : https://www.facebook.com/groups/240807083821156) জন্ম হয়েছিল ২০২০ সালের ৩১ আগস্ট। শারমিন কুইনের নেতৃত্বে গ্রুপটি পরিচালনা করছেন- পলি চক্রবর্তী, হীরক বিশ্বাস, মৌসুমি সুমি, পান্না দেবনাথ, রিনি দীদার, সানজিদা তাবাসসুম মুনমুন চ্যাটার্জি ও সাহানা মীরা।

স্বপ্নজয়ী গ্রুপের উদ্দেশ্য উদ্যোক্তা তৈরি করা, বেকারত্ব মোচন করা, অর্থনৈতিকভাবে সবাইকে প্রতিষ্ঠিত করা। সেই সঙ্গে সামাজিক দায়বদ্ধতার নিরিখে দুস্থ ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাওয়া। যুবসমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করার জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা স্বপ্নজয়ীর অন্যতম উদ্দেশ্য। স্বপ্নজয়ী একটি ইউনিক গ্রুপ। সব সময় ই-কমার্স চিন্তাধারা নিয়ে এগিয়ে যাচ্ছে। দক্ষ উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে সহায়তা করছে। 

স্বপ্নজয়ীর এক বছর পূর্তি উপলক্ষে ১৭ সেপ্টেম্বর মিরপুর সাত সতের রেস্তোরাঁয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। স্বপ্নজয়ীর জন্মদিন যদিও ৩১ আগস্ট। কিন্তু বর্তমান পরিস্থিতির কারণে কিছুটা বিলম্বে হলেও খুব সুন্দর ও সুশৃঙ্খলভাবে দিনটি উদযাপন করা হয়। সেখানে শারমিন কুইনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নীলুফার হোসেন (নির্বাহী পরিচালক, জেপিএল), জেরিন আহমেদ (সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, মার্কেন্টাইল), মো. শাহীন উদ্দিন (প্রতিষ্ঠাতা, ক্যাশবাবা অনলাইন শপ)। অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতা করেছেন- নির্ঝর রুবি, আফিনুর বেগম লুনা, আফ্রিনা ইসলাম, কোয়েল ফারজানা, প্রিন্স রয়, তাসলিমা পান্না, নাজমুন নাজু, কামরুন্নেসা রোকসানা। 



সাতদিনের সেরা