kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

খুদে ‘সাংবাদিকে’র ধারাবিবরণী দেখে আপ্লুত মণিপুরের মুখ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক   

১২ আগস্ট, ২০২১ ১১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



খুদে ‘সাংবাদিকে’র ধারাবিবরণী দেখে আপ্লুত মণিপুরের মুখ্যমন্ত্রী

গ্রামের মাঠে নামবে ভারতের মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিংহের হেলিকপ্টার। তা দেখা যাবে নিজের বাড়ির ছাদ থেকেই। সে কারণে সেখান থেকে সরাসরি ধারাবিবরণী শুরু করেছিল সাত বছরের ছেলেটি। 

হেলিকপ্টার নামার পরও লাইভ চালিয়ে যায় সে। সম্প্রতি অক্সিজেন প্লান্ট উদ্বোধনের কর্মসূচি ঘিরে যাবতীয় সংবাদমাধ্যমকে ছাপিয়ে সেই খুদে ‘সাংবাদিকে’র রিপোর্টিংই নজর কেড়েছে মণিপুরের মুখ্যমন্ত্রীর। 

গতকাল বুধবার ওই খুদেকে নিজের ‘বন্ধু’ বলে সম্বোধন করে তার ভিডিও টুইটারে শেয়ার করেছেন তিনি। এর পরই নেটিজেনদের প্রংশসায় ভাসছে ভাইরাল ওই ভিডিও।

করোনাভাইরাস মহামারি পরিস্থিতিতে সম্প্রতি মণিপুরের চান্ডেল, সেনাপতি এবং উখরুল জেলায় তিনটি প্রেশার সুইং অ্যাবসর্পশন (পিএসএ) অক্সিজেন প্লান্টের কাজ শুরু হয়েছে। সে কর্মসূচির উদ্বোধনে হেলিকপ্টারে চড়ে ওই খুদের গ্রামেই নেমেছিলেন মণিপুরের মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী আসার আগে থেকেই অবশ্য তৈরি ছিল ওই শিশু। ভাইরাল ভিডিওতে দেখা যায়, মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার তার বাড়ির পাশের একটি জায়গায় অবতরণের পর সেনাপতি জেলার বাসিন্দা ওই শিশুর উৎসাহ বেড়ে যায় কয়েক গুণ। 

সরাসরি ধারাবিবরণীর সময় বীরেনকে ধন্যবাদ জানাতেও ভোলেনি শিশুটি। পুরো ভিডিওতে মুগ্ধ বীরেন। ওই ভিডিওটি শেয়ার করার সময় টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও ট্যাগ করেছেন তিনি।

বীরেনের মতো নেটিজেনদেরও প্রশাংসা কুড়িয়েছে শিশুটি। উৎসাহের বশে এক নেটিজেনের প্রস্তাব, ‘দয়া করে এই খুদেকে আপনার রাজ্যের দূত করে দিন। রাজ্যে পর্যটনের প্রসারে দারুণ দূত!’

দেখুন সেই ভিডিও



সাতদিনের সেরা