kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

করোনায় মানুষ অসহায় : ত্রাণ নিয়ে পাশে বিসিএস ৯ম ব্যাচ ফোরাম

অনলাইন ডেস্ক   

২৪ এপ্রিল, ২০২১ ১৫:৫০ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় মানুষ অসহায় : ত্রাণ নিয়ে পাশে বিসিএস ৯ম ব্যাচ ফোরাম

করোনায় অসহায় মানুষের পাশে ত্রাণ নিয়ে বিসিএস নবম ব্যাচ ফোরাম। নবম ব্যাচ ফোরামের আর্থিক সহযোগিতায় এবং জেলা প্রশাসন, ঢাকার সার্বিক তত্ত্বাবধানে ১৫০ জন নরসুন্দর, ১৫০ জুতার কারিগর এবং ১০০ জন তৃতীয় লিঙ্গের মানুষসহ মোট ৪০০ জন নিম্ন আয়ের মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, লবণ, সেমাইসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিসিএস নবম ব্যাচ ফোরামের সভাপতি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়ার নির্দেশনায় সার্কেল অফিসারের কার্যালয়, তেজগাঁও উন্নয়ন সার্কেল, দোলাইপাড়, ঢাকার অফিস মাঠে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় মো. মোহসীন, সচিব, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়; কে এম তরিকুল ইসলাম, অতিরিক্ত সচিব, নৌ পরিবহন মন্ত্রণালয়; শ্যামল চন্দ্র কর্মকার, অতিরিক্ত সচিব, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়; মো. ফসিউল্লাহ, এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যন, মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি; মো. শহীদুল ইসলাম, জেলা প্রশাসক, ঢাকা; মো. মমিন উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ঢাকা; বীথি দেবনাথ, সার্কেল অফিসার, তেজগাঁও উন্নয়ন সার্কেল, ঢাকা এবং জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তাসহ ঢাকা জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত থেকে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন। ধারাবাহিকভাবে নিম্ন আয়ের মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

ত্রাণ বিতরণ শেষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত কর্মকর্তাগণ তাদের বক্তৃতায় সরকারের পাশাপাশি বেসরকারি বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে কর্মহীন মানুষের মানবিক সহায়তার এগিয়ে আসার আহ্বান জানান।



সাতদিনের সেরা