kalerkantho

মঙ্গলবার । ৩০ চৈত্র ১৪২৭। ১৩ এপ্রিল ২০২১। ২৯ শাবান ১৪৪২

ঢাকা জেলা যুব ইউনিয়নের সভাপতি হরেন, সম্পাদক পুলক

অনলাইন ডেস্ক   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:০৬ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা জেলা যুব ইউনিয়নের সভাপতি হরেন, সম্পাদক পুলক

ঢাকা জেলা যুব ইউনিয়নের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে হরেন্দ্রনাথ সিং সভাপতি ও পুলক আশরাফ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার সকালে বামপন্থী এ সংগঠনটির চতুর্থ কাউন্সিল অধিবেশন শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়। ২০১৮ সালের ২০ জুলাই সবশেষ ঢাকা জেলা সংসদের সম্মেলনের মধ্য দিয়ে কমিটি ঘোষণা হয়েছিল।

সেই কমিটি ঘোষণার প্রায় আড়াই বছর পর নতুন কমিটি গঠিত হলো। নবনির্বাচিত সভাপতি হরেন্দ্রনাথ সিং পেশায় উন্নয়ন কর্মী আর পুলক আশরাফ আইনপেশায় নিয়োজিত। ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন আরেফিন মাহমুদুল হাসান ও তারিকুল ইসলাম রাসেল। 

সহকারী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রিয়াজ হোসেন ও রাহাত বিন এস রহমান আবিদ। সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন আহম্মেদ সার্জিন শরীফ। কোষাধ্যক্ষ হিসেবে পলাশ চৌধুরী, দপ্তর সম্পাদক হিসেবে তানভীর সাকিব নির্বাচিত হয়েছেন। প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন আব্দুল হালিম। আইন ও সমাজকল্যাণ সম্পাদক পদে মুনতাসির মাহবুব দায়িত্ব পেয়েছেন।

সদস্য হিসেবে কমিটিতে আছেন বিদায়ী সভাপতি সিয়াম সারোয়ার জামিল ও আরিফুল ইসলাম সাব্বির। দুটি পদ শূন্য রাখা হয়েছে। পরবর্তীতে কো-অপ্ট করা হবে জানানো হয়। এর আগে শুক্রবার বিকেলে সাভারের আলমনগরস্থ যুব ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে কাউন্সিলের উদ্বোধন করা হয়। এতে উপস্থিত ছিলেন যুব ইউনিয়নের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম জুয়েল এবং স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ডাঃ মনিরুল আহসান জুয়েল।

মন্তব্য



সাতদিনের সেরা