kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

চবি শিক্ষার্থীর নতুন বই ‘ভূত স্যার’

অনলাইন ডেস্ক   

১৭ জানুয়ারি, ২০২১ ১৮:৩১ | পড়া যাবে ১ মিনিটে



চবি শিক্ষার্থীর নতুন বই ‘ভূত স্যার’

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তরুণ লেখক ও সাংবাদিক মাহবুব এ রহমানের তৃতীয় বই 'ভূত স্যার'র মোড়ক উন্মোচন হয়েছে। রবিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সম্মেলন কক্ষে বইয়ের মোড়ক উন্মোচন করেন উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এস.এম মনিরুল হাসান এবং প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়াসহ বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকগণ।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপাচার্য বলেন, তোমাদের এসব কাজ আমাকে অনেক উৎসাহিত করে। আশা জাগায়। ভবিষ্যতেও এমন সৃজনশীল কাজের ধারাবাহিকতা অব্যাহত রেখো। সব সময় দোয়া থাকবে তোমাদের জন্য। 

অক্ষরবৃত্ত পাণ্ডুলিপি প্রতিযোগিতায় শিশুসাহিত্য বিভাগের নির্বাচিত পাণ্ডুলিপি হিসেবে বইটি প্রকাশ করছে অক্ষরবৃত্ত প্রকাশন। সম্পূর্ণ চাররঙের অলংকরণ সমৃদ্ধ বইটির প্রচ্ছদ করেছেন নিয়াজ চৌধুরী তুলি। অলংকরণ করেছেন জয়ন্ত মালো। 

উল্লেখ্য, মাহবুব এ রহমানের লেখালেখির হাতেখড়ি ছোটোবেলায়। এর আগে 'ফুল পাখিদের মেলা' ও 'মুমু ও তার ফুলপরি বন্ধুরা' নামে দুটি বই প্রকাশিত হয়েছিল। বর্তমানে তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সম্মান তৃতীয় বর্ষে অধ্যয়নরত। বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সাহিত্য-সাংস্কৃতিক সংগঠনের পাশাপাশি সংযুক্ত রয়েছেন সাংবাদিকতার সঙ্গেও।

মন্তব্য



সাতদিনের সেরা