kalerkantho

শনিবার। ২ মাঘ ১৪২৭। ১৬ জানুয়ারি ২০২১। ২ জমাদিউস সানি ১৪৪২

ট্রেনে ওঠার সময় তরুণীকে আপত্তিকর স্পর্শ, গ্রেপ্তার অভিযুক্ত

অনলাইন ডেস্ক   

১৩ জানুয়ারি, ২০২১ ১২:৩২ | পড়া যাবে ২ মিনিটে



ট্রেনে ওঠার সময় তরুণীকে আপত্তিকর স্পর্শ, গ্রেপ্তার অভিযুক্ত

 চলন্ত মেট্রো ট্রেনে তরুণীর শ্লীলতাহানি। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কলকতার পাতাল রেল স্টেশন, কবি নজরুল স্টেশনে। অভিযোগ থেকে জানা যায়, কবি নজরুল স্টেশন থেকে মেট্রো রেলে ওঠার সময় ঘটনাটি ঘটে। এক তরুণীকে আপত্তিকরভাবে স্পর্শ করে এক ব্যক্তি। মেট্রোয় ওঠার সময় তাঁর গোপনাঙ্গ স্পর্শ করে। অভিযুক্ত অমিত দাসকে ইতোমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। খবর জিনিউজের।

 ওই তরুণীর অভিযোগ, তিনি কলকাতার সোনারপুরে থাকেন। অভিযুক্ত তাঁকে বেশ কিছুদিন ধরেই অনুসরণ করছিল। তিনি প্রতিদিনই কবি নজরুল মেট্রো স্টেশন থেকে ট্রেন ধরে এসপ্ল্যানেডে যান। আর সেই যাতায়াতের পথে তাঁকে লক্ষ্য করছিল অভিযুক্ত অমিত দাস। প্রায় টানা দু'মাস ধরে এ ঘটনা চলছিল। 

অভিযুক্ত সোনারপুরের বাসিন্দা। তরুণীর দাবি, এবারই প্রথম নয়। এর আগেও চলন্ত মেট্রো ট্রেনে মধ্যে তাঁকে আপত্তিকরভাবে স্পর্শ করার চেষ্টা করেছেন অভিযুক্ত।

এরপর এদিন সকালেও কবি নজরুল স্টেশন থেকে মেট্রোতে ওঠার সময় অভিযুক্ত অমিত দাস ওই তরুণীকে আপত্তিকরভাবে স্পর্শ করে। তাঁর গোপনাঙ্গ স্পর্শ করে। এঘটনায় সঙ্গে সঙ্গেই অভিযোগ করেন নিগৃহীতা তরুণী। অভিযোগের পর মেট্রো পুলিশ অভিযুক্ত আমিত দাসকে আটক করে পাটুলি থানার হাতে তুলে দেয়।

মন্তব্য



সাতদিনের সেরা