kalerkantho

শুক্রবার । ১৩ ফাল্গুন ১৪২৭। ২৬ ফেব্রুয়ারি ২০২১। ১৩ রজব ১৪৪২

টিকটক বানাতে গিয়ে ফেনীতে দুইজন গুরুতর আহত

অনলাইন ডেস্ক   

৬ জানুয়ারি, ২০২১ ১৬:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



টিকটক বানাতে গিয়ে ফেনীতে দুইজন গুরুতর আহত

টিকটকের জন্য ভিডিও ক্লিপ বানাতে গিয়ে ফেনীতে মোহাম্মদ মহিউল (২১) ও মোহাম্মদ ফায়েল (২১) নামে দুই যুবক গুরতর আহত হয়েছেন। মঙ্গলবার (০৫ জানুয়ারি) রাতে ফেনী শহরতলীর পাঁছগাছিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের প্রতিবেশি ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে দাগনভূঞা উপজেলার সেকান্দর পুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মহিউল ও সিন্দুরপুর এলাকার আবদুল মালেকের ছেলে ফায়েল সঙ্গীত ভিডিও প্ল্যাটফর্ম ও সামাজিক নেটওয়ার্ক টিকটকের ভিডিও বানাচ্ছে। মঙ্গলবার রাতে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া এলাকায় তারা টিকটক ভিডিও বানানোর জন্য একটি মোটরসাইকেলে দ্রুত গতিতে যাচ্ছিলেন। এ সময় তাদের বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশায় ধাক্কা দেয়। এতে তারা দুজনই ছিটকে পড়ে যান। পরে তাদের উদ্ধার করে স্থানীয়রা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অনতু চক্রবর্তী জানান, গুরুতর আহত অবস্থায় মহিউলকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ফায়েল ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ টিকটক ভিডিও বানাতে গিয়ে দুই যুবক আহত হয়েছে বলে তিনি শুনেছেন। তবে এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি।

মন্তব্য



সাতদিনের সেরা