kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অনশনে তরুণী

অনলাইন ডেস্ক   

৩০ নভেম্বর, ২০২০ ১৯:৩১ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অনশনে তরুণী

তাদের মধ্যে ছিল সাতবছরের প্রেমের সম্পর্ক। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার শারীরিক সম্পর্কও হয়েছিল বলে অভিযোগ তরুণীর। কিন্তু এখন প্রেমিক বেঁকে বসায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অনশনে বসেছেন তরুণী। ভারতের মুর্শিদাবাদের সাগরদিঘির সদানন্দ ঘোষের বাড়ির সামনে ওই তরুণী আমরণ অনশনে বসেন। 

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, মুর্শিদাবাদের সাগরদিঘির সদানন্দ ঘোষের বাড়ির সামনে অনশনে বসেন ওই তরুণী। রবিবার সাকলে প্রেমিক সদানন্দ ঘোষের বাড়ির সামনে খবরের কাগজ পেতে বসে পড়েন ওই তরুণী। পাশে একটি প্ল্যাকার্ডও রয়েছে। সেটিতে লেখা, ‘বিয়ের জন্য অনশন’। নিচে একটু ছোট হরফে লেখা, ‘৭ বছরের প্রেম’। 

উত্তর দিনাজপুরের রায়গঞ্জের তরুণীর দাবি বলেন, ৭ বছর ধরে আমাদের প্রেম। দুই বাড়ির লোকজনও জানে। আমাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়েছে। অথচ এখন সদানন্দ বিয়ে করা তো দূর, আমাকে চিনতেই পারছে না। তার বাড়ির লোকজনও অসহযোগিতা করছেন। 

কি কারণে বিয়েতে অমত সদানন্দের? তরুণীর দাবি, তার অন্য জায়গায় বিয়ে ঠিক করেছেন বাড়ির লোকজন। সেই কারণেই এমন ব্যবহার। তিনি বলেন, যতক্ষণ না সদানন্দ আমাকে গ্রহণ করছে, এখান থেকে আমি উঠছি না।

সূত্র: আনন্দবাজার।

মন্তব্য



সাতদিনের সেরা