kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

করোনা আবহে সান্তা আসবে? বরিস জনসনকে শিশুর চিঠি

অনলাইন ডেস্ক   

২৭ নভেম্বর, ২০২০ ১২:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



করোনা আবহে সান্তা আসবে? বরিস জনসনকে শিশুর চিঠি

করোনাভাইরাস মহামারির মধ্যে এবার উৎসবের আবহ স্বাভাবিক থাকবে কিনা, তা জানতে চেয়ে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে চিঠি লিখেছে এক শিশু।

আট বছর বয়সী মন্টি তার খাতা থেকে একটি পাতা ছিঁড়ে নিয়ে লেখা চিঠিতে প্রধানমন্ত্রীর কাছে প্রশ্ন রেখেছে, এ বছর ‘ফাদার ক্রিসমাস’ উপহার নিয়ে আসবেন কি না? 

১০, ডাউনিং স্ট্রিটে সেই চিঠি পৌঁছানোর সঙ্গে সঙ্গেই চিঠির উত্তর দিয়েছেন বরিস জনসন। তিনি লিখেছেন, তোমার এই প্রশ্ন হাজার হাজার শিশুর মনে ঘুরছে। তাই আমি একটুও দেরি না-করে উত্তর মেরুতে ফোন করেছিলাম। ফাদার ক্রিসমাস আসছেন। সঙ্গে আনছেন রুডলফ এবং অন্য সব বল্গা হরিণ।

বরিস জনসন ওই শিশুকে আশ্বস্ত করেছেন, চিফ মেডিক্যাল অফিসার বলছেন, তুমি ও ফাদার ক্রিসমাস নিয়ম মেনে চললে কারো ভয়ের কোনো কারণ নেই।

টুইটারে মন্টির হাতের লেখা সেই চিঠি ও নিজের উত্তর পোস্ট করেছেন বরিস জনসন। মন্টি লিখেছে, আমার আট বছর বয়স। আপনি এবং সরকার আগামী বড়দিনে সান্টার আসা নিয়ে কী চিন্তাভাবনা করছেন?

তার পরেই খুদের সতর্কবার্তা, ফাদার ক্রিসমাস যেন কুকিজের সঙ্গে সকলকে হ্যান্ড স্যানিটাইজারও দেন। আমি জানি আপনি খুবই ব্যস্ত। কিন্তু আপনি এবং বিজ্ঞানীরা দয়া করে বিষয়টি নিয়ে আলোচনা করবেন।

সূত্র : এনডিটিভি, স্কাই নিউজ

মন্তব্য



সাতদিনের সেরা