kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

আইসিইউতে ভায়োলিন বাজিয়ে চিকিৎসকদের শ্রদ্ধা করোনা রোগীর!

অনলাইন ডেস্ক   

২৩ নভেম্বর, ২০২০ ২১:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



আইসিইউতে ভায়োলিন বাজিয়ে চিকিৎসকদের শ্রদ্ধা করোনা রোগীর!

সারা বিশ্বজুড়ে চলছে করোনা দাপট। প্রায় এক বছর হয়ে গেছে এই ভাইরাস পৃথিবীতে থাবা বসিয়েছে। এখনো আবিষ্কার হয়নি ভ্যাকসিন বা সঠিক কোনো চিকিৎসা। প্রতি দিন বহু মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। মারাও যাচ্ছেন বহু মানুষ। তবুও লড়াই থামিয়ে দিলে চলবে কেন! মানুষ যে হারতে জানে না। তার প্রমাণ রয়েছে ইতিহাসের পাতাতেও। 

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালের আইসিইউতে ভর্তি গ্রোভার উইলসেন। তাঁর শরীরে লাগানো নল। নাকে অক্সিজেন মাস্ক। জীবনযুদ্ধে জয় করতে পারবেন কি না জানা নেই! তবুও এতটুকু ঘাটতি নেই প্রাণ শক্তির। দিন রাত তাঁর সেবায় রয়েছেন হাসপাতালের চিকিৎসক থেকে নার্সরা। জীবনের ঝুঁকি নিয়ে চেষ্টা করে চলেছেন তাঁকে বাঁচানোর। আর সেই হাসপাতাল কর্মীদের কাজকে শ্রদ্ধা জানাতেই হাতে ভায়োলিন তুলে নিলেন গ্রোভার উইলসেন।

এনবিসি নিউজের এক প্রতিবেদনে জানা যায়, ভায়োলিন বাজিয়ে সকলকে শ্রদ্ধা জানান গ্রোভার উইলসেন। তিনি কথা না বলেও কাঁদিয়েছেন অনেককে। এই ভিডিও শেয়ার হয়েছে টুইটারে। যা দেখে সকলের চোখে জল এসেছে। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মানুষ।

হাসপাতালের নার্স সিয়ারা স্যাস বলেছেন, তিনি সত্যই বিশেষ মানুষ। তিনি আমাদের সবার জন্য নিদর্শন রেখেছেন। তিনি আরো বলেন, ভায়োলিন বাজানো শেষে আমি যখন রুমে কাঁদতে শুরু করি, তখন তিনি আমাকে লেখেন, কান্না করো না। শুধু হাসো।

দেখুন ভিডিও-

মন্তব্য



সাতদিনের সেরা