kalerkantho

সোমবার । ১১ মাঘ ১৪২৭। ২৫ জানুয়ারি ২০২১। ১১ জমাদিউস সানি ১৪৪২

ঝাঁপিয়ে পড়ে কুমিরের মুখ থেকে কুকুরছানাকে উদ্ধার, ভাইরাল ভিডিও

অনলাইন ডেস্ক   

২৩ নভেম্বর, ২০২০ ২০:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



ঝাঁপিয়ে পড়ে কুমিরের মুখ থেকে কুকুরছানাকে উদ্ধার, ভাইরাল ভিডিও

সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে মানুষে-কুমিরের লড়াইয়ের একটি রোমহর্ষক ভিডিও। এক ব্যক্তি কুমিরের সঙ্গে লড়াই করে অসহায় কুকুরছানার প্রাণ বাঁচিয়েছেন। এমন দুঃসাহসিক কাজের জন্য এই মুহূর্তে নেট দুনিয়ায় হিরো বনে গেছেন তিনি। 

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি হঠাৎ করেই পানিতে ঝাঁপিয়ে পড়লেন। এরপরই মধ্যে শুরু হলো মানুষে-কুমিরে খণ্ডযুদ্ধ। কুমিরের মুখে একটি কুকুরছানা, প্রাণপনে ছটফট করছে। নিজের প্রাণ বাজি রেখে, শরীরের সবটুকু শক্তি দিয়ে কুমিরের চোয়াল ধরে টান দিলেন ওই ব্যক্তি। দাঁতের কামড় আলগা হতেই কুমিরের মুখ থেকে প্রাণ বাঁচিয়ে পালালো কুকুরছানাটি। 

জানা যায়, কুমিরের গ্রাস থেকে তিন মাসের কুকুরছানাকে উদ্ধার করেন ফ্লোরিডার বাসিন্দা বছর চুয়াত্তরের রিচার্ড উইলব্যাংকস। এহেন দুঃসাহসিক কাজের জন্য এই মুহূর্তে নেট দুনিয়ার হিরো রিচার্ড। নেটিজেনরা তাঁর সাহসের বাহবা দিচ্ছেন। 

রিচার্ড উইলব্যাংকস জানান, বাড়ির পেছনের একটি পুকুর থেকে ৩ মাসের কুকুরছানাটিকে উদ্ধার করেন তিনি। তিনি বলেন, পুকুরের ধারে হাঁটতে বেরিয়েছিলাম। হাঠৎ দেখি পানি তোলপাড় হচ্ছে, কেমন একটা গোঙানির শব্দও কানে আসছে। বুঝতে পারি পানির নিচ থেকেই আওয়াজটা আসছে। সঙ্গে সঙ্গে ঝাঁপিয়ে পড়ি।

দেখুন সেই ভিডিও-

মন্তব্য



সাতদিনের সেরা