kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

পাকিস্তানে দুই বোনকে অপহরণের পর ধর্ষণ, অভিযুক্ত ১৫

অনলাইন ডেস্ক   

২৬ অক্টোবর, ২০২০ ১০:৩১ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তানে দুই বোনকে অপহরণের পর ধর্ষণ, অভিযুক্ত ১৫

প্রতীকী ছবি

দুই কিশোরীকে অপহরণের পর ছয়দিন ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে ১৫ জনের বিরুদ্ধে। ভুক্তভোগী কিশোরীদের মা পুলিশের কাছে এ অভিযোগ জানিয়েছেন। তার অভিযোগ, দুই মেয়েকে ১১ সেপ্টম্বর অপহরণ করেছে কয়েকজন ব্যক্তি। এরপর তাদেরকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়।

পাকিস্তানের জিওডটটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, মোট ১৫ জনের বিরুদ্ধে এই ধর্ষণের অভিযোগ করা হয়েছে। সংবাদমাধ্যম এএনঅই এক প্রতিবেদনে জানিয়েছে, এই ছয় দিন আলাদা আলাদা জায়গায় ওই দুই কিশোরীকে রেখেছিল অপহরণকারীরা।

কিশোরীদের মায়ের অভিযোগ, ১১ সেপ্টেম্বর তার মেয়েদের অপহরণ করা হয়। এই ৬ দিন তার মেয়েদেরকে মাদক খাইয়ে রাখা হয়। অভিযুক্তরা তার মেয়েদের আপত্তিকর ছবি এবং ভিডিও রেকর্ড করেছে বলেও দাবি করেন তিনি।

অভিযোগে বলা হয়েছে, ১৫ বছরের কিশোরীকে ফয়সালাবাদের জঙ্গ বাজারে ছেড়ে দেওয়া হয় এবং ১৭ বছরের আরেক কিশোরীকে গুজরাওয়ানায় ছেড়ে দেয় দুষ্কৃতিকারীরা।
 
নির্যাতিতার মায়ের দাবি, এ ঘটনার পরেও একাধিকবার অভিযুক্তরা তার মেয়েদের উত্যক্ত করেছে। অর্থনৈতিকভাবে অবস্থা শোচনীয় হওয়ার ফলে তারা প্রথমে আইনি পদক্ষেপ নিতে চাইছিলেন না, তারা ঠিক করেছিলেন বাড়ি ছেড়ে অন্য কোথাও বসবাস করবেন। কিন্তু নিরুপায় হয়ে পুলিশৈর কাছে যান।

সূত্র : এএনআই

মন্তব্য



সাতদিনের সেরা