kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

কাল শুরু হচ্ছে হৃদরোগীদের জন্য ফ্রি চিকিৎসা পরামর্শ কার্যক্রম

অনলাইন ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



কাল শুরু হচ্ছে হৃদরোগীদের জন্য ফ্রি চিকিৎসা পরামর্শ কার্যক্রম

বিশ্ব হার্ট দিবস উপলক্ষ্যে আগামীকাল ২৯ সেপ্টেম্বর সাওল হার্ট সেন্টার (বিডি) লিঃ-এর ঢাকা ও চট্টগ্রাম শাখায় একযোগে শুরু হচ্ছে হৃদরোগীদের জন্য দু’দিন ব্যাপী ফ্রি চিকিৎসা পরামর্শ কার্যক্রম। ২৯ ও ৩০ সেপ্টেম্বর প্রতিদিনই সকাল ৮টায় শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত এ কার্যক্রম চলবে। কার্যক্রমের আওতায় উপস্থিত হৃদরোগীরা ‘হৃদরোগ প্রতিরোধ ও প্রতিকার এবং ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ’ বিষয়ে বিনামূল্যে সাওলের বিশেষজ্ঞ চিকিৎসকগণের আধুনিক বিজ্ঞান সম্মত চিকিৎসা পরামর্শ পাবেন।

Science And Art Of Living- SAAOL  পদ্ধতিতে বিনা রিং, বিনা অপারেশনে হার্টবক্লেজের চিকিৎসার পাশাপাশি খাদ্যাভাস পরিবর্তন, যোগব্যায়াম ও মানসিক চাপ নিয়ন্ত্রণের বিশেষ প্রশিক্ষণের মাধ্যমে জীবন-যাপন পদ্ধতি পরিবর্তনের দ্বারা হৃদরোগীরা সুস্থ হতে পারবেন। এমনকি যাদের সবগুলো ধমনি ব্লক হয়েছে, যারা বাইপাস করেছেন বা রিং লাগিয়েছেন কিংবা যারা এখনও হৃদরোগী নন তারাও আর আক্রান্ত না হয়ে সুস্থ থাকবেন।

জনস্বার্থে আয়োজিত দু’দিনের এ কার্যক্রমটি ঢাকা সেন্টার থেকে ২৯ সেপ্টেম্বর সকাল ৮টায় উদ্বোধন করবেন সাওল হার্ট সেন্টার (বিডি) লিঃ-এর প্রতিষ্ঠাতা, চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক কবি মোহন রায়হান।

আগ্রহী হৃদরোগীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা