kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

ছাত্রীর ফ্ল্যাটের বাইরে দাঁড়িয়ে নোংরামি

অনলাইন ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০২০ ১০:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



ছাত্রীর ফ্ল্যাটের বাইরে দাঁড়িয়ে নোংরামি

ছাত্রীর ফ্ল্যাটের বাইরে দাঁড়িয়ে আপত্তিকর কাণ্ড ঘটিয়েছেন এক ব্যক্তি। জানা গেছে, উইলিয়াম সাং আগে থেকেই যৌন অপরাধী হিসেবে তালিকাভুক্ত। লিভারপুলের গিলডার্ট স্ট্রিটে তিনি ওই কাণ্ড ঘটিয়েছেন।

এর আগেও বেশ কয়েকবার যৌন হয়রানি, নিপীড়ন ও কটূক্তির দায়ে কারাগারে থেকেছেন উইলিয়াম। গতকাল বৃহস্পতিবার শুনানি শেষে তাকে দোষী সাব্যস্ত করেছেন বিচারক।

জানা গেছে, গত ১ আগস্ট একজন ছাত্রীর ফ্ল্যাটের বাইরে দাঁড়িয়ে নিজের যৌন চাহিদা মেটাচ্ছিলেন ওই ব্যক্তি। জানালা দিয়ে ফ্ল্যাটের ভেতরে থাকা তরুণীকে দেখা যাচ্ছিল সে সময়।

সন্ধ্যায় এ ধরনেরর কাজের পর রাতের বেলা তিনি আবারো ওই ফ্ল্যাটের বাইরে এসে দাঁড়ান। জানালার পাশে গিয়ে আবারো আপত্তিকর কাজ শুরু করেন।

২০১৩ সালে একজন নারীকে একা পেয়ে জড়িয়ে ধরার অপরাধে নয় মাসের কারাদণ্ড হয়েছিল তার। তার পর আরো তিনবার যৌন অপরাধে জেল খেটেছেন তিনি। এসব ঘটনার জেরে তাকে তালিকাভুক্ত যৌন অপরাধী করা হয়েছে।

যদিও আসামি পক্ষের আইনজীবীর দাবি, উইলিয়াম সেখানে গেছেন এবং আপত্তিকর কাজ করেছেন। তবে পাশের ফ্ল্যাটে কে আছে তা তিনি জানতেন না। আর কাউকে তিনি বিরক্তও করেননি। বিশেষ করে কোনো ছাত্রীকে তিনি বিরক্ত করেননি।

সূত্র : লিভারপুলইকো

মন্তব্য



সাতদিনের সেরা