kalerkantho

মঙ্গলবার । ৪ কার্তিক ১৪২৭। ২০ অক্টোবর ২০২০। ২ রবিউল আউয়াল ১৪৪২

অধিবেশনে বসেই মোবাইলে নীল ছবি দেখে চলেছেন সাংসদ!

অনলাইন ডেস্ক   

১৮ সেপ্টেম্বর, ২০২০ ২০:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



অধিবেশনে বসেই মোবাইলে নীল ছবি দেখে চলেছেন সাংসদ!

ছবি: সংসদে বসে মোবাইলে পর্ন দেখছেন থাই সাংসদ রন্নাথেপ আনুয়াতে।

সংসদে জনসাধারণের আশা-আকাঙ্খা পূরণে গুরুত্বপূর্ণ বাজেট পেশ করে চলেছেন অর্থমন্ত্রী। কিন্তু বাজেটে অধিবেশনে মনোযোগ না দিয়ে সংসদে বসেই পর্ন ছবি দেখতে শুরু করেছেন থাইল্যান্ডের এক সাংসদ। সংসদ কক্ষে থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সাংসদের নীল ছবি দেখার সেই ভিডিও। ওই সাংসদের নাম রন্নাথেপ আনুয়াতে।

ফুটেজ ছড়িয়ে পড়তেই নিমিষেই তা ভাইরাল হয়ে যায়। একজন জনপ্রতিনিধির এমন কর্মকাণ্ড নিয়ে গোটা দেশেই ধিক্কার পড়ে গেছে। সাংসদ অবশ্য নিজের কৃতকর্মের সাফাই দিতে গিয়ে বলেছেন, ‘একজন পরিচিত ভদ্রমহিলা ওই ছবি পাঠিয়েছিলেন। বিপদে পড়ে তিনি সাহায্য চেয়েছেন। কতটা বিপদে পড়েছেন, তা বুঝতেই সেই ছবিগুলো মনযোগ সহকারে দেখেছিলাম।'

তবে সাংসদের কথার সঙ্গে ভাইরাল হওয়া সিসিটিভির ফুটেজের কোনো মিল খুঁজে পাওয়া যায়নি। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে রন্নাথেপ আনুয়াত যে ছবি দেখেছেন, তা নীল ছবি। সোজা বাংলায় বলতে পর্নগ্রাফি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম মেট্রো নিউজ জানিয়েছে, বুধবার সন্ধ্যায় প্রায় দশ মিনিট ধরে মনযোগ সহকারে নীল ছবি দেখছিলেন সাংসদ রন্নাথেপ আনুয়াতে। শুধু তাই নয়, মোবাইলের স্ক্রিনে ভেসে ওঠা ছবি ভাল করে দেখতে বার বার স্বাস্থ্যবিধিকে বৃদ্ধাঙ্গুষ্ঠ দেখিয়ে নিজের মাস্কও সরিয়ে ফেলেছিলেন পর্নপ্রেমী এই সাংসদ।

বাজেট অধিবেশন ছেড়ে সাংসদ যে সব নীল ছবি দেখছিলেন, তার মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে এক তরুণী তার শরীরের উপরের দিকের পোশাক খুলছেন এবং অন্য ছবিতে দেখা যাচ্ছে সম্পূর্ণ উলঙ্গ হয়ে একটি শয্যায় শায়িত অবস্থায় রয়েছেন ওই তরুণী।

সূত্র : এনডিটিভি।

মন্তব্য



সাতদিনের সেরা