kalerkantho

সোমবার । ২৬ শ্রাবণ ১৪২৭। ১০ আগস্ট ২০২০ । ১৯ জিলহজ ১৪৪১

স্বামীকে খুন করে মাটিতে পুঁতে সিমেন্ট ঢালাই করে দিল স্ত্রী!

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুলাই, ২০২০ ১৬:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



স্বামীকে খুন করে মাটিতে পুঁতে সিমেন্ট ঢালাই করে দিল স্ত্রী!

সতেরো বছরের সুখী দাম্পত্যের করুণ পরিণতি। পরকীয়ায় প্রেমিকের সাহায্য নিয়ে স্বামীকে খুন করে গর্ত করে পুঁতে দিয়ে ওপরে সিমেন্ট ঢালাই করে দিল স্ত্রী! নির্মম এ ঘটনা ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের ফতেপুর গ্রামের। শুক্রবার রাতে ঢালাই ভেঙে লাশ উদ্ধার করে পুলিশ। তারপর ভাঙচুর হয় অভিযুক্তের বাপের বাড়িতে।

স্থানীয়রা জানিয়েছে, গত শুক্রবার স্বামীকে নিয়ে ফতেপুর গ্রামে বাপের বাড়ি এসেছিল আসমা বিবি নামে অভিযুক্ত ওই নারী। সোমবার সে শ্বশুরবাড়ি ফিরে গেলেও স্বামী শেখ নুর মোহাম্মদ ফেরেননি। শ্বশুরবাড়িতে আসমা জানান, কাজে গিয়েছেন স্বামী। কিন্তু গত ৪ দিন ধরে তার সঙ্গে যোগাযোগ করতে পারেনি বাড়ির কেউ। এতেই সন্দেহ জাগে নুর মোহাম্মদের পরিজনদের মনে। পুলিশে খবর দেন তারা। এরপর পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে ভেঙে পড়ে আসমা বিবি। স্বীকার করেন স্বামীকে খুনের কথা।

পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে, বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে প্রেমিকের সাহায্য নিয়ে স্বামীকে খুন করে পুঁতে দিয়েছে সে। শুক্রবার রাতে আসমাকে তার বাপের বাড়িতে নিয়ে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

পরিবার সূত্রের খবর, ১৭ বছর আগে বিয়ে হয়েছিল নুর মোহাম্মদ ও আসমার। তাদের ২টি ছেলে সন্তান রয়েছে। সম্প্রতি স্থানীয় এক যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়ান আসমা। সেই নিয়ে পরিবারে বিবাদ চলছিল। সমস্যা মেটাতে গ্রামে সালিশি বৈঠকও বসে। সেখানেই নুর মোহাম্মদকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিল আসমা ও তার প্রেমিক। 

সূত্র: হিন্দুস্তান টাইমস।

মন্তব্য



সাতদিনের সেরা