kalerkantho

বুধবার । ৩১ আষাঢ় ১৪২৭। ১৫ জুলাই ২০২০। ২৩ জিলকদ ১৪৪১

স্কুটার থামিয়ে নারী সাংবাদিককে দেখিয়ে চরম অসভ্য আচরণ

কালের কণ্ঠ অনলাইন   

৩০ জুন, ২০২০ ২২:০১ | পড়া যাবে ২ মিনিটে



স্কুটার থামিয়ে নারী সাংবাদিককে দেখিয়ে চরম অসভ্য আচরণ

ভারতে বিকৃত মানসিকতার লোকের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। এবার সে রকমই একজন যুবকের সন্ধান পাওয়া কর্ণাটকের রাজধানী ব্যাঙ্গালুরুতে। ঠিকানা জিজ্ঞাসা করার অছিলায় রাস্তায় স্কুটার থামিয়ে এক নারী সাংবাদিকের সামনে হস্তমৈথুন করল ওই যুবক! এই ঘটনার পরেই স্থানীয় থানায় অভিযোগ জানান ৩১ বছরের নারী সাংবাদিক। তার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনো পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি।

অভিযোগ থেকে জানা যাচ্ছে, গত শনিবার সকাল ১০টার সময় ব্যাঙ্গালুরুর বানাসওয়াদি এলাকার বাসিন্দা ওই যুবতী স্থানীয় একটি দোকানে মুদিখানার জিনিস কিনতে গিয়েছিলেন। সে সময় আচমকা তার সামনে স্কুটার নিয়ে এসে দাঁড়ায় এক যুবক। ওই যুবতীটিকে একটি ঠিকানা জিজ্ঞাসা করে। সেই কথা শুনে মেয়েটি তার মুখের দিকে তাকাতেই প্যান্টের চেন খুলে নিজের পুরুষাঙ্গ বের হস্তমৈথুন করতে শুরু করে যুবকটি। প্রথমে বুঝতে না পারলেও পরে বিষয়টি দেখে চমকে উঠে চিৎকার করতে শুরু করেন ওই নারী সাংবাদিক। কিন্তু, ঘটনাস্থলে কেউ না থাকার সুযোগে বিনা বাধায় পালিয়ে যেতে সক্ষম হয় ওই বিকৃত মানসিকতার যুবক।

পরে পুলিশের কাছে গিয়ে ঘটনাটির কথা খুলে বললেও যুবকটি সম্পর্কে বেশি কিছু জানাতে পারেননি ওই নারী সাংবাদিক। কারণ, হিসেবে তিনি জানান যে অভিযুক্তের মুখে মাস্ক থাকার পাশাপাশি মাথায় হেলমেট ছিল। ফলে তিনি ভাল করে ওই যুবকের মুখ দেখতে পাননি। ঘটনাস্থলের আশপাশে থাকা সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত যুবককে শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

সূত্র- সংবাদ প্রতিদিন।

মন্তব্য



সাতদিনের সেরা