kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

সেলিব্রেটিদের সঙ্গে কোয়ারেন্টিনে থাকতে চান কেনিয়ান মহিলারা!

কালের কণ্ঠ অনলাইন   

২ এপ্রিল, ২০২০ ১৬:৫২ | পড়া যাবে ২ মিনিটে



সেলিব্রেটিদের সঙ্গে কোয়ারেন্টিনে থাকতে চান কেনিয়ান মহিলারা!

বিশ্বজুড়ে ভয়াল তাণ্ডব চালাচ্ছে মহামারি করোনাভাইরাস। দেশে দেশে চলছে লকডাউন৷ সংক্রমণ ঠেকাতে সবাইকে বাসায় থাকতে বলা হচ্ছে। অনেক দেশে তো মানুষকে গৃহবন্দি রাখতে রীতিমতো সেনাবাহিনী মাঠে নামানো হয়েছে। বাইরে বেরুলে সরাসরি গুলি করে হত্যার নির্দেশ দিয়েছে ফিলিপাইন সরকার। গৃহবন্দি হয়ে পড়েছেন বিশ্বের প্রায় ৪০০ কোটিরও বেশি মানুষ। কিন্তু এই অবস্থায় শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকার উপায় কী?

তবে এই কোয়ারেন্টিন জীবনেও ভিন্ন কিছু খুঁজছেন কেনিয়ার নারীরা। দেশটিতে বেশ কয়েকজনের করোনায় আক্রান্ত হওয়ার পর লকডাউন ঘোষণা করা হয়েছে। বিশেষত যারা সম্ভাব্য আক্রান্তদের সংস্পর্শে ছিলেন তাদের জন্য উচ্চ সতর্কতা জারি করা হয়েছে। দেশটিতে এরই মধ্যে বেশ কয়েকজনকে আইসোলেশনে রাখা হয়েছে।

কেনিয়ার গণমাধ্যম টুকৃডটকম সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পেরেছেন যে, দেশটির বেশকিছু মহিলা কোয়ারেন্টিনের এই সময়ে সেলিব্রেটিদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করছেন। তারা পুরুষ সেলিব্রিটিদের সঙ্গে সময় কাটাতে চান। এমনকি তারা এই সেলিব্রেটিদের সঙ্গে কোয়ারেন্টিনে থাকার সুযোগ হলে সবকিছু করতে চান বলে উত্তেজনাপূর্ণ অনুভূতির কথা লিখেছেন। 

সোশ্যাল মিডিয়ায় ওই মহিলাদের মন্তব্য অনুসারে, কোয়ারেন্টিনের সময়ে তারা সেলিব্রেটিদের সঙ্গে অনেক কিছু করতে চান। সময়টা উপভোগ করতে চান। ফলে তারা প্রচুর সন্তানের জন্ম দিতে পারবেন।

যেসব সেলিব্রেটিদের সঙ্গে তারা কোয়ারেন্টিনে থাকতে চান তাদের মধ্যে আন্যতম হল-

১. পাস্কাল টোকোডি (অভিনেতা এবং গায়ক), তিনি তার দুর্দান্ত হাসি, ছোট্ট তবে আকর্ষণীয় শরীর এবং সংগীত এবং অভিনয়ে তার দুর্দান্ত প্রতিভা দিয়ে মহিলাদের ঘায়েল করেছেন।

২. রাজা কাকা (র‍্যাপার), স্কুলছাত্রী থেকে বয়স্ক মহিলা,সামাজিক যোগাযোগ মাধ্যম অনেকেরই ক্রাশ তিনি। র‍্যাপারে পোস্ট করা বিভিন্ন ভিডিওতে লাইক-কমেন্ট দেখলেই এটার প্রমাণ মেলে।

৩. নিক মুতুমা (অভিনেতা), অনেক মহিলা বলেছেন যে তারা কেবল তার চেহারা উপভোগ করতে এবং তার সন্তান ধারণ করতে চান। এ জন্য তারা এই অভিনেতার সঙ্গে পৃথক ঘরে থাকতে পছন্দ করবেন।

৪. শান অ্যান্ড্রুজ (মডেল), কিবাকির এই নাতিকে তার সুদর্শন চেহারার জন্য বেশ কয়েকজন মহিলা তাকে পেতে চান। 

৫. জওি ইরুঙ্গু (তার সঠিক পরিচয় অজানা), যারা তার সঙ্গে সময় কাটাতে চান, তারা জানিয়েছেন যে তাঁর পেশীগুলির কারণে তারা তাঁর চারপাশে সুরক্ষিত বোধ করবেন।

মন্তব্য



সাতদিনের সেরা