kalerkantho

সোমবার । ২৩ চৈত্র ১৪২৬। ৬ এপ্রিল ২০২০। ১১ শাবান ১৪৪১

যেখানেই 'লক ডাউন' সেখানেই পর্নহাব ফ্রি!

কালের কণ্ঠ অনলাইন   

২১ মার্চ, ২০২০ ১৮:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



যেখানেই 'লক ডাউন' সেখানেই পর্নহাব ফ্রি!

করোনাভাইরাসের 'মৃত্যুপুরী' ইতালিতে অবরুদ্ধ মানুষের জন্য ফ্রিতে প্রিমিয়াম পর্ন দেখার সুবিধা চালু করেছিল বিশ্বখ্যাত অ্যাডাল্ট কন্টেন্ট ওয়েবসাইট 'পর্নহাব'। দেশটির জনগণের জন্য আগামী ৩ এপ্রিল পর্যন্ত 'ফ্রি সাবস্ক্রিপশন' সুবিধা দিয়েছে জনপ্রিয় এই পর্নসাইটটি। এবার করোনায় 'লক ডাউন' হয়ে যাওয়া অনন্য দেশের জন্যও একই সুবিধা ঘোষণা করেছে পর্নসাইটটি।

ওয়েবসাইটে সম্প্রতি প্রকাশিত তথ্য অনুযায়ী, ৯ই মার্চ থেকে অধিক পরিমাণে ইতালীয় ব্যবহারকারীরা ওয়েবসাইট ভিজিট করেছে। বিনামূল্যে প্রবেশাধিকার ঘোষণা করার পর থেকে পর্নহাবে ১৪ শতাংশ ইতালিয়ান ব্যবহারকারী বৃদ্ধি পেয়েছে। এছাড়া বিশ্বব্যাপী তাদের ভিজিটর বৃদ্ধি পেয়েছে ১১ দশমিক ৭ শতাংশ।

ইতালিয়ানদের থেকে ইতিবাচক সাড়া পাওয়ায় ওয়েবসাইটটি তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি বিবৃতি জারি করেছে, সেখানে লেখা আছে- 'পর্নহাব এই দুর্ভাগ্যজনক সময়ে ইতালিকে সমর্থন করার জন্য 'মডেলহাব' থেকে মার্চ মাসে যে অর্থ আয় হয়েছে তার পুরোটাই ইতালিকে দান করছে, এখনও করবে। চলতি মাসের পুরোটাই ইতালিয়ানদের জন্য ফ্রিতে পর্নহাব প্রবেশের সুযোগ থাকবে। ফোরজা ইতালিয়া, আমরা তোমাকে ভালবাসি!'

পর্নোগ্রাফিক ওয়েবসাইটি ফরাসী ব্যবহারকারীদেরও জন্যও একই রকম অফার জারি করেছে। অন্য একটি টুইটার বিবৃতিতে তারা লিখেছে,কোয়ারেন্টিন বৃদ্ধির আলোকে আমরা ফ্রান্সে আমাদের বন্ধুদের জন্য সাবসক্রিপশন ফ্রি পর্নহাব প্রিমিয়াম ভিডিওগুলি দেখার সুযোগ প্রসারিত করছি। ফ্রান্সের সাহায্যে পর্নহাবও মডেলহাব থেকে এই মাসের আয় দান করা হবে।'

বিশ্বের বিভিন্ন দেশ করোনাভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে 'লক ডাউন' ঘোষণা করছে। ফলে বিশ্বের অনেক দেশের মানুষই ঘরবন্দি হয়ে পড়েছে। মহামারি করোনায় ঘরবন্দি এসব মানুষকে বিনোদন দিতে বো মনোবল বাড়াতে পর্নহাব এমন অদ্ভুত অফার জারি করেছে। বিশ্বের যেখানেই 'লক ডাউন' ঘোষণা করা হবে, পর্নহাব সেখানেই একই অফার দেবে বলে ওয়েবসাইটটি জানিয়েছে। বাংলাদেশও 'লক ডাউন' হয়ে গেলে একই সুবিধা পাবে।

পাশাপাশি, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও আক্রান্তদের চিকিৎসার জন্য অর্থ দেওয়ার ঘোষণাও দিয়েছে পর্নহাব।

মন্তব্য



সাতদিনের সেরা