kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

করোনাভাইরাস প্রতিরোধে মানুষের পাশে দাঁড়িয়েছে সুবর্ণগ্রাম

কালের কণ্ঠ অনলাইন   

২১ মার্চ, ২০২০ ১৭:৩২ | পড়া যাবে ২ মিনিটে



করোনাভাইরাস প্রতিরোধে মানুষের পাশে দাঁড়িয়েছে সুবর্ণগ্রাম

করোনাভাইরাস প্রতিরোধে মানুষের পাশে দাঁড়িয়েছে সামাজিক সংগঠন সুবর্ণগ্রাম ফাউন্ডেশন। আজ ২১ মার্চ  সকাল ১০ টায় সোনারগাঁয়ের বাগমুছা গ্রামের ঋষিপাড়ায় বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সহযোগিতায় বাড়ি বাড়ি গিয়ে নিম্ন আয়ের ১০০ পরিবারে ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বিনা মূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এছাড়াও সাবান দিয়ে কীভাবে সাত স্তরে হাত ধুতে হয়, পরিস্কার-পরিচ্ছন্ন থাকতে হয়, বাড়ির আঙিনা পরিস্কার রাখতে হয় তা নিয়ে সচেতনতামূলক ক্যাম্পেইন করেছে সংগঠনটি।  

সুবর্ণগ্রামের পরিচালক কবি শাহেদ কায়েস বলেন, ‘সোনারগাঁয়ে আমাদের সাধ্যমতো করোনাভাইরাস প্রতিরোধে কিছু কাজ করার চেষ্টা করছি। বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ছাড়াও মাস্ক বিতরণ ও বিভিন্ন স্থানে তরল প্রতিরোধক জীবাণু নাশক ছিটানোর কাজ শুরু করবো। আপাতত আমরা সোনারগাঁয়ের বিভিন্ন স্থানে নিম্ন আয়ের মানুষের জন্য কাজ করছি। সবার সহযোগিতা প্রয়োজন, তাহলে আমরা আরও ব্যাপক পরিসরে কাজ করতে পারবো। আমি মনে করি প্রতিটি থানা, উপজেলা এবং জেলায় স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে এগিয়ে আসা উচিত, মানুষের পাশে দাঁড়ানো উচিত এই মারণজীবানু করোনা ভাইরাস প্রতিরোধে। 

হ্যান্ড স্যানিটাইজার বিতরণ প্রোগ্রামে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সদস্য তামজীদ হায়দার চঞ্চল, সুবর্ণগ্রামের স্বেচ্ছাসেবক ইমন শাহ্‌, খায়রুল আলম খোকন, আতিকুর রহমান মিঠু, তুলসী রানী দাস, মনিকা রানী দাস ও সৌরভচন্দ্র দাস।

মন্তব্য



সাতদিনের সেরা