kalerkantho

বৃহস্পতিবার  । ২৬ চৈত্র ১৪২৬। ৯ এপ্রিল ২০২০। ১৪ শাবান ১৪৪১

অর্থাভাবে অপারেশন আটকে আছে সাংবাদিক আহমাদ আলীর

কালের কণ্ঠ অনলাইন   

২৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:৩১ | পড়া যাবে ১ মিনিটে



অর্থাভাবে অপারেশন আটকে আছে সাংবাদিক আহমাদ আলীর

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির অনলাইন সংস্করণে কর্মরত সাংবাদিক আহমাদ আলী (৩২) গুরুতর অসুস্থ। বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুরাতন ভবনের তৃতীয় তলায় ৫৩ নম্বর কেবিনে চিকিৎসাধীন তিনি। 

আহমাদ আলী প্রায দুই বছর ধরে মেরুদণ্ডের হাড়ের রোগে ভুগছেন। ২০১৮ সালের ২৭ নভেম্বর তার মেরুদণ্ডে প্রথম অপারেশন করানো হয। এরপর ৭ মাস পর্যন্ত সুস্থ থাকলেও নতুন করে ব্যথা দেখা দেয়। পরে চিকিৎসকের পরামর্শে গত ১৩ ফেব্রুযারিতে ফের হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের বিশেষ পর্যবেক্ষণে রয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, তার সুস্থতার জন্য আবারো অপারেশন প্রয়োজন। কিন্তু সাংবাদিক আহমাদ আলীর পরিবার তার চিকিৎসার ব্যয়ভার বহন করতে হিমশিম খাচ্ছেন। ফের অপরাশেন করানোর খরচ জোগার করতে পারছেন না তারা। এই কারণে আহমাদ আলীর অপারেশনও আটকে আছে। এই সাংবাদিকের চিকিৎসার জন্য আর্থিক সহায়তার আবেদন জানিয়েছেন তার পরিবারের সদস্য, সহকর্মী ও বন্ধুরা। 

আহমাদ আলীকে সাহায্য পাঠানো যাবে ০১৬১১২৩১৫৪৯ (ব্যক্তিগত) বিকাশ নাম্বারে। এছাড়া মার্কেন্টাইল ব্যাংকের কারওয়ান বাজার শাখার হিসাব নং ১১০৩১২১২২৬১২৮৬১ তেও সাহায্য পাঠানো যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা