kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জানুয়ারি, ২০২০ ১২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ

রাতের বেলা বাড়ি থেকে এক কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ভারতের পশ্চিমবঙ্গের এগরা বৈঁচা এলাকায় ঘটনাটি ঘটেছে।

পরদিন বুধবার রাতে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় ওই কিশোরী ধর্ষণের অভিযোগ করেছে। অভিযুক্ত যুবকের নাম শেখ শামিম। তার বাড়ি এগরা বৈঁচা গ্রামে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ বলছে, মঙ্গলবার রাতে বৈঁচা এলাকায় এক কিশোরী বাড়িতে দাদির সঙ্গে শুয়ে ছিল। রাত দেড়টা নাগাদ তার দাদি হঠাৎ অসুস্থ অনুভব করায় বাড়ির উঠোনে একা নলকূপ থেকে পানি আনতে বেরিয়ে আসে কিশোরী।

অভিযোগ উঠেছে, ওই সময় প্রতিবেশী মদ্যপ এক যুবক তাকে কলতলা থেকে তুলে নিয়ে গিয়ে প্রায় আধা কিলোমিটার দূরে একটি জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। 

এদিকে নাতনি পানি আনতে গিয়ে ফিরতে দেরি হওয়ায় নাতনির নাম ধরে হাঁকডাক করে বৃদ্ধা দাদি। রাতে বৃদ্ধা মায়ের চেঁচিমেচি শুনে পাশের ঘরে শুয়ে থাকা কিশোরীর বাবা-মায়ের ঘুম ভেঙে যায়। রাতেই খুঁজতে খুঁজতে বাড়ি থেকে প্রায় আধ কিলোমিটার দূরে জঙ্গলে প্রায় অচেতন অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে গ্রামের মানুষ।

স্থানীয়রা বলছেন, আবাস যোজনায় বাড়ি পেলেও এখনো জানলা-দরজা বসাতে পারেনি কিশোরীর পরিবার। বুধবার রাতে নির্যাতিতা কিশোরী অভিযুক্ত যুবক শেখ শামিমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে। 

অভিযোগ পেয়ে পকসো আইনে মামলা করা হয়। বৃহস্পতিবার নাবালিকার মেডিক্যাল পরীক্ষা করা হয়। তবে অভিযুক্তকে বৃহস্পতিবার রাত পর্যন্ত পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে বলে পুলিশ জানিয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা