kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

জিমে চাকরি পেল শরীরচর্চায় দক্ষ এই কুকুর!

কালের কণ্ঠ অনলাইন   

২০ জানুয়ারি, ২০২০ ১৭:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



জিমে চাকরি পেল শরীরচর্চায় দক্ষ এই কুকুর!

সবাই চান নিজেদের শরীরকে ফিট ও সুন্দর রাখতে। তাই, কম-বেশি আমরা প্রত্যেকেই শরীরচর্চা করতে জিমে যাই। কিন্তু, শীতের সকালে আরামদায়ক বিছানা ছেড়ে জিমে যাওয়া সবার পক্ষেই যেন একটা মিশন ইম্পসিবেলের মতো।

আপনিও যদি এরকমই একজন হয়ে থাকেন তবে, এই কুকুরটির ভাইরাল ভিডিওটি দেখুন যা, আপনাকে অবাক করবে এবং শরীরচর্চা করার জন্য অনুপ্রাণিতও করবে। কুকুরটির নাম টেসলা। বর্তমানে তার ফিটনেসের প্রতি উৎসাহ ও এনার্জি দেখে প্রত্যেকে মুগ্ধ। 

প্রথমে ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করা হয়েছিল, পরে টুইটারেও ভাইরাল হয় এটি। মাত্র ১১ সেকেন্ডের এই ভিডিও ক্লিপে আপনি দেখতে পাবেন যে, একটি জিমে সকলকে ট্রেনিং দিচ্ছে টেসলা এবং সেখানে উপস্থিত প্রত্যেকেই তাকে অনুসরণ করছে। শুধু তাই নয়, কুকুরটির সকলকে পরিচালনা করার গুণাবলীও রয়েছে। এই ভিডিওটি 'অসিস ডুইং থিংস' নামক এক ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করা হয়।

ভিডিওটি একটি ক্যাপশনসহ পোস্ট করা হয়েছিল। তাতে লেখা ছিল, টেসলার সঙ্গে দেখা করুন। সে এই সপ্তাহে একজন ক্রসফিট ইন্সট্রাকটর হিসেবে নতুন কাজ শুরু করেছে। এখন পর্যন্ত ভিডিওটিতে চার দশমিক দুই মিলিয়ন ভিউয়ার্স হয়েছে। নেটিজেনদের হাজার হাজার মন্তব্যও রয়েছে। প্রত্যেকেই এই ভিডিওটি দেখে নিজের আগ্রহ প্রকাশ করছেন।

দেখুন সেই ভিডিও-

মন্তব্য



সাতদিনের সেরা