kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

দুই ছাত্রের সঙ্গে বিছানায়, শিক্ষিকার কুকীর্তি ফাঁস

কালের কণ্ঠ অনলাইন   

৯ ডিসেম্বর, ২০১৯ ২১:০৩ | পড়া যাবে ২ মিনিটে



দুই ছাত্রের সঙ্গে বিছানায়, শিক্ষিকার কুকীর্তি ফাঁস

দুই ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন শিক্ষিকা। সেটাও দিনের পর দিন। অবশেষে প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। অভিযুক্ত শিক্ষিকার নাম সামান্তা বলে জানা গেছে। এরই মধ্যে অভিযুক্ত শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সামান্তা ক্যালিফোর্নিয়ার বিউমন্টের বাসিন্দা। তিনি বিউমন্টের হাইস্কুলের শিক্ষিকা ছিলেন। চলতি বছরের জুন থেকে ছাত্রের সঙ্গে ক্রমাগত যৌন সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তবে, সেই ছাত্র যেন সবকিছু ফাঁস না করে দেয়, সেজন্য ক্রমাগত চাপ দিতেন সিওট্টা। 

এমনকি ওই দুই ছাত্রকে ব্ল্যাকমেইল করতেন বলেও অভিযোগ উঠেছে। মাসে অন্তত পাঁচবার তিনজন একসঙ্গে মিলিত হতেন। কিছুদিন আগেই একটি ভিডিও ফাঁস করে দেন এক ছাত্র। মদ্যপান করে একেবারে নেশায় বুঁদ ছিল ছাত্র। আর সেই কারণে ভুল করে শারীরিক সম্পর্কের সেই ভিডিও তার এক বন্ধুকে পাঠিয়ে দেয়।

তারপর পুরো ঘটনা প্রকাশ্যে আসে। ভিডিওতে ওই শিক্ষিকাকে আপত্তিকর অবস্থায় দেখা যায়। এরপর পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করলে ছাত্র সমস্ত কিছু স্বীকার করে নেয়। প্রসঙ্গত, ওই শিক্ষিকা বিবাহিত এবং দুই সন্তানের মা। অতিরিক্ত ক্লাসের নাম করে আলাদা করে নিয়ে যেতেন ওই ছাত্রকে। এরপর দু’জনে মদ্যপান করে মিলিত হতেন।

মন্তব্য



সাতদিনের সেরা