kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

বিকিনি পরিহিত পাঁচ সুন্দরীর পা পিছলে পড়ে যাওয়ার ভিডিও ভাইরাল

কালের কণ্ঠ অনলাইন   

৯ ডিসেম্বর, ২০১৯ ১৯:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



বিকিনি পরিহিত পাঁচ সুন্দরীর পা পিছলে পড়ে যাওয়ার ভিডিও ভাইরাল

মিস ইউনিভার্সের মঞ্চে পাঁচজন সুন্দরী পা পিছলে পড়ে গেলেন। এ ঘটনার ভিডিও প্রতিযোগিতার ভিডিওর চেয়েও বেশি ভাইরাল হয়েছে। সুইম স্যুটে প্রতিযোগীদের এভাবে আছাড় খাওয়ার ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ছে সামাজিক যোগাযোগের মাধ্যমে।

যুক্তরাষ্ট্রে জর্জিয়া প্রদেশের আটলান্টায় টেলার পেরি স্টুডিওতে আয়োজিত হয় ৬৮তম মিস ইউনিভার্স প্রতিযোগিতার। অংশ নেন ৯০টি দেশের প্রতিযোগী। বাকি ৮৯ জনকে হারিয়ে এবারের মিস ইউনিভার্স হন দক্ষিণ আফ্রিকার জোজিবিনি টুনজি। 

মিস দক্ষিণ আফ্রিকার সঙ্গে প্রথম তিনে ছিলেন মিস পুয়ের্তো রিকা ও মিস মেক্সিকো। কিন্তু শেষ পর্যন্ত সবাইকে পেছনে ফেলে মুকুট ওঠে মিস দক্ষিণ আফ্রিকার মাথায়। প্রতিযোগিতার বিভিন্ন মুহূর্তের বেশ কিছু ভিডিও প্রকাশ করা হয়েছে মিস ইউনিভার্সের আয়োজনকদের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে।

তবে ওই ভিডিওগুলোর চেয়েও বেশি ভাইরাল হয়েছে স্টেজের ওপর প্রতিযোগিদের পা পিছলে পড়ে যাওয়ার ভিডিও। তখন মঞ্চে চলছিল সুইম স্যুট রাউন্ড। একের পর এক সুন্দরী টু পিস বিকিনিতে হেঁটে আসছিলেন। কিন্তু মঞ্চ ভেজা থাকায় পা পিছলে পড়ে যান কয়েক জন।

পা পিছলে যায়- মিস উরুগুয়ে, মিস ফ্রান্স, মিস ইন্দোনেশিয়া, মিস মালয়েশিয়া, মিস নিউজিল্যান্ড, মিস মালটা-র। পা পিছলে পড়লেও প্রত্যেকেই পরিস্থিতি নিজেদের মতো সামাল দেওয়ার চেষ্টা করেন। কারো কোনো চোট লাগেনি। কয়েক জন প্রতিযোগী এভাবে পা পিছলে পড়ার পর ২০ সেকেন্ডের একটি ছোট্ট ব্রেক নেওয়া হয়। স্টেজটি মুছে শুকানোর চেষ্টাও করা হয়।

দেখুন সেই ভিডিও

মন্তব্য



সাতদিনের সেরা