kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

মৃত নারীর সঙ্গে অসভ্যতা, ধরা পড়ল গোপন ক্যামেরায়

কালের কণ্ঠ অনলাইন   

৬ ডিসেম্বর, ২০১৯ ২২:০৯ | পড়া যাবে ২ মিনিটে



মৃত নারীর সঙ্গে অসভ্যতা, ধরা পড়ল গোপন ক্যামেরায়

লম্পটদের হাত থেকে যেন মৃত্যুর পরেও নিস্তার নেই। মৃত নারীর শরীরে কামুকভাবে হাত দিয়েছেন পুলিশের এক কর্মকর্তা। আর সেই দৃশ্য ধরা পড়েছে তার পোশাকের সঙ্গে থাকা ক্যামেরায়। যদিও নিজের কুকীর্তি ঢাকতে ক্যামেরাটি বন্ধ করতে চেয়েছিলেন অভিযুক্ত পুলিশ কর্মকর্তা। 

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে সাসপেন্ড করা হয়েছে। তদন্তও চলছে এ ব্যাপারে। পুরো ঘটনা জানাজানি হওয়ার পর সমালোচনার ঝড় উঠেছে সে দেশে।

জানা গেছে, একটি ভবনে ওই নারীর দেহ পড়ে থাকার খবর পেয়ে এক সহকর্মীকে নিয়ে ঘটনাস্থলে যান অভিযুক্ত ওই পুলিশ কর্মকর্তা। আর সে সময় ঘটে ঘৃণ্য এই ঘটনা। যদিও অভিযুক্তের নাম প্রকাশ করা হয়নি।

এক সময় নিজেদের গাড়ি থেকে কোনো একটি প্রয়োজনীয় জিনিস আনতে গিয়েছিলেন এক পুলিশকর্মী। আর সেই সুযোগে মরদেহের সঙ্গে যৌনতায় লিপ্ত হন অন্য জন। নিজের দেহের সঙ্গে থাকা ক্যামেরা বন্ধ করে দেন তিনি।

মার্কিন মুলুকে প্রতি পুলিশ কর্মকর্তার ইউনিফর্মে এমন ক্যামেরা লাগানো থাকে। সব কিছুই হয়তো অজানা থেকে যেত যদি ক্যামেরায় দৃশ্যের একাংশ রেকর্ড না হত। কারণ ঘটনাচক্রে সুইচ বন্ধ করার পরেও ওই পুলিশকর্মীর দেহে থাকা ক্যামেরা অন্তত ২ মিনিট সচল ছিল। এই দু-মিনিট সময় গোটা দৃশ্য নীরবে ক্যামেরাবন্দি হয়েছে।

কর্তৃপক্ষ ক্যামেরা রুটিন মাফিক পরীক্ষার সময় বিষয়টি প্রকাশ্যে আসে। এর পর শুরু হয় বিভাগীয় তদন্ত। প্রাথমিক তদন্তে দোষ প্রমাণিত হওয়ায় অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে সাসপেন্ড করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা