kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

গ্রেপ্তার করতে সহায়তা করুন

এদের চেনেন?

কালের কণ্ঠ অনলাইন   

৫ ডিসেম্বর, ২০১৯ ১৯:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



এদের চেনেন?

একটি চুরির ঘটনায় ছবিতে প্রদর্শিত ব্যক্তিদের পরিচয় খুঁজছে পুলিশ। তারা ওই চুরির ঘটনায় সন্দেহভাজন। সিসি ক্যামেরার মাধ্যমে তাদের ছবি সংগ্রহ করা হয়েছে। তাদের পরিচয় জানা না থাকায় তাদের গ্রেপ্তারে পুলিশকে সহায়তা করার জন্য আহ্বান জানানো হয়েছে।

লালবাগ থানা সূত্র জানায়, ০৯ নভেম্বর সৈয়দ ওয়ালি উল্লাহ নামে এক ব্যক্তি লালবাগ থানায় এসে একটি মামলা দায়ের করেন। তিনি লালবাগের নবাবগঞ্জের বাটার গলিতে বসবাস করেন। ০৮ নভেম্বর রাত ১১টায় তার বাসার সিঁড়ির নিচে ইয়ামাহা এফজেড ফেজার মোটরসাইকেল রেখে ঘুমাতে যান। পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখেন তার বাসার দরজা বাইরে থেকে বন্ধ করা। তার হাঁকডাকে আশেপাশের লোকজন এসে দরজা খুলে দেয়। তিনি বাসার নিচে নেমে দেখতে পান তার মোটরসাইকেল নেই।

এই সংক্রান্তে লালবাগ থানায় রুজুকৃত মামলাটি তদন্তকালে সংগৃহীত সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে দেখা যায় যে, ০৯ নভেম্বর ৯ রাত ৩.২৬টা হতে ৩.৪০টার মধ্যে ছবিতে উল্লেখিত এই তিন ব্যাক্তি বাসায় প্রবেশ করে মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।

মামলার সুষ্ঠু তদন্তের জন্য উক্ত প্রদর্শিত ব্যক্তিদের সন্ধান জানা একান্ত প্রয়োজন। যদি কেউ ছবিতে প্রদর্শিত ব্যক্তিদের চিনে থাকেন বা সন্ধান জেনে থাকেন তাহলে লালবাগ থানায় (ওসি-০১৭১৩-৩৭৩১৩৪) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। - ডিএমপি নিউজ

মন্তব্য



সাতদিনের সেরা