kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

অন্তর্বাস, অতএব ভাইরাল

কালের কণ্ঠ অনলাইন   

১৮ নভেম্বর, ২০১৯ ২০:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



অন্তর্বাস, অতএব ভাইরাল

তুরস্কের অ্যান্টালিয়া থেকে মস্কোগামী বিমানে করে সফর করছিলেন এক নারী। যাত্রীদের অবাক করে দিয়ে ওই নারী একটি অন্তর্বাস শুকানোর জন্য বিমানে থাকা এয়ার ভেন্টের সামনে ধরে থাকেন। বিমানের ভিতরে প্রকাশ্যে এই নারীর অন্তর্বাস শুকানোর দৃশ্য এই মুহূর্তে ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই বিমানের এক যাত্রী বলেন, আমরা সবাই দেখছিলাম কি হচ্ছিল। কিন্তু কেউ বিষয়টি নিয়ে কোনো কথা বলেননি। হাত তুলে এয়ার ভেন্টের সামনে অন্তর্বাস শুকানোর এই ঘটনা প্রায় ২০ মিনিট ধরে চলে বলে জানিয়েছেন ওই যাত্রী। 

কেউ কিছু না বললেও এমন দৃশ্য মোবাইলের ক্যামেরায় তুলে রাখেন অনেকেই। তারপর বিমানটির এক যাত্রী এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। পোস্ট করার পর থেকেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। পোস্ট হওয়ার পর অনেকেই লেখেছেন, অন্তর্বাসটি কোনো প্রাপ্ত বয়স্কের নয়, সেটি কোনো শিশুর।

তবে অনেকেই বলছেন, ওই নারীর হাতে অন্তর্বাস থাকায় সবাই এই ঘটনাটিকে অন্য চোখে দেখছেন। যদি অন্য কোনো পোশাক থাকতো তাহলে বিষয়টিকে অনেকেই এড়িয়ে যেতেন। আবার অনেকেই বলছেন, কোনো কারণে হয়তো এই কাজটি করতে বাধ্য হয়েছেন তিনি। তাই বলে এটাকে ভাইরাল করে দেওয়াটা ঠিক হয়নি। এই ধরনের কাজ নিচু মন-মানসিকতার মানুষেরাই করতে পারেন।

দেখুন সেই ভিডিও-

মন্তব্য



সাতদিনের সেরা