kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

সমুদ্রের উত্তাল ঢেউয়ের মাথায় হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব

কালের কণ্ঠ অনলাইন   

১৫ নভেম্বর, ২০১৯ ১৬:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



সমুদ্রের উত্তাল ঢেউয়ের মাথায় হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব

ভালোবাসার মানুষকে সারা জীবনের জন্য আপন করে পেতে চান প্রায় সবাই। এজন্য বিয়ের প্রস্তাব দেওয়ার সময় অনেকেই ভিন্ন ধরনের কৌশল অবলম্বন করেন। এই যুগল নিজেদের সেই মুহূর্ত স্মরণীয় করে রাখতে যা করলেন, তা জানলে অবাক হয়ে যাবেন।

এক যুবক তার বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন সমুদ্রে সার্ফিং করতে করতে। সার্ফিং বোর্ডে হাঁটু গেড়ে বসে বাক্স খুলে একটি আংটি নিয়ে তিনি বলেন, ‘উইল ইউ ম্যারি মি’। তার বান্ধবীও তখন দূরে একই ঢেউয়ে সার্ফিং বোর্ডের উপর দাঁড়িয়ে।

জানা গেছে, যুবকের নাম ক্রিস গার্থ। তিনি আগে থেকেই সব পরিকল্পনা করেছিলেন। সে অনুসারে বান্ধবী লরেন ওইয়ে-কেও প্রস্তাব দেন একসঙ্গে সার্ফিংয়ে যাওয়ার, যদিও এটি তাদের কমন ইন্টারেস্ট। 

সে অনুসারে দু’জনে সার্ফিং বোর্ড নিয়ে পানিতে নামেন। আর সেখানেই সার্ফিংয়ের সময় চূড়ান্ত উত্তেজনার মুহূর্তেই লরেনকে বিয়ের প্রস্তাব দেন ক্রিস। লরেনের কাছে হ্যাঁ বলা ছাড়া কোনো রাস্তা ছিল না। কারণ ভালোবাসার মানুষ যদি এমন উপহার দেয় তবে কে-ইবা না বলতে পারে।

কিন্তু সমস্যা হলো, এভাবে সমুদ্রের ঢেউয়ের উপর দাঁড়িয়ে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে আংটিটি পানিতে পড়ে যায়। তবে তাতে মন খারাপ করতে হয়নি লরেনকে। এমন অঘটন হতে পারে সেটা আগে থেকেই মাথায় রেখেছিলেন ক্রিস। 

সে কারণে হাওয়াইয়ের আরেক সৈকত ওয়াইকিকি-তে রাখা ছিল আসল আংটিখানা। সমুদ্রে যেটি পড়ে যায় সেটি ছিল ডামি রিং। আর এই ওয়াইকিকি সৈকতেই প্রথমবার দেখা হয় ক্রিস আর লরেনের।

মন্তব্য



সাতদিনের সেরা