kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

চুরি করতে গিয়ে ছাদ থেকে মেঝেতে, নারী চোরের কীর্তি দেখুন ভিডিওতে

কালের কণ্ঠ অনলাইন   

১২ নভেম্বর, ২০১৯ ১৬:২৯ | পড়া যাবে ২ মিনিটে



চুরি করতে গিয়ে ছাদ থেকে মেঝেতে, নারী চোরের কীর্তি দেখুন ভিডিওতে

চুরি বিদ্যায় এখনো কাঁচা তারা। সে কারণে সিলিং থেকে নামতে গিয়ে ধপাস করে মেঝেতে পড়ে যান। যুক্তরাষ্ট্রের ক্যালিফর্নিয়ার এক রেস্তরাঁয় দুই চোরের সেই কীর্তি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরার ফুটেজে। তাতে দেখা যায় সোনালি চুলের এক নারী চোর কেমন করে পড়ে গেলেন।

সিসিটিভি ফুটেজটি প্রকাশ করেছে কাউন্টি শেরিফের অফিস। ভিডিওতে দেখা যায়, দুই চোর একটি রেস্তরাঁয় ঢুকতে চেষ্টা করছেন চুরি করার জন্য। ভিডিওটি টানা প্রকাশ করা হয়নি, এডিট করে মোট চার মিনিট ১৩ সেকেন্ডের ফুটেজ ইউটিউবে আপলোড করা হয়েছে। ওই ঘটনা ক্যালিফোর্নিয়ার ওজাই এলাকার বলে জানা গেছে।

শুরুতেই দেখা যায়, একটি রেস্তরোঁর ভিতরের দৃশ্য। কয়েক মুহূর্ত পরেই দেখা যায় ছাদ থেকে মেঝেতে পড়ে যান এক নারী। একটি টেবিল ও পাশে রাখা একটি ডাস্টবিনে আঘাত লাগে তার। পাশে যা ছিল সব ছড়িয়ে ছিটিয়ে একাকার হয়ে যায়।

মেঝে থেকে উঠে কোনো রকমে সেই ডাস্টবিনের উপরেই বসে থাকেন তিনি। ভাবখানা এমন, যেন সঙ্গীকে বলছেন, বিষয়টা তুমি দেখো, আমার অবস্থা ভালো নয়। তবে তার সঙ্গী বেশ পেশাদার। তিনি সঙ্গীর দিকে মন না দিয়ে চুরিতে মন দেন। সময় নষ্ট না করে যা দামি জিনিস পান, বিশেষ করে ওয়াইনের বোতল ব্যাগে ঢোকাতে থাকেন। পরে দেখা যায় ক্যাশ কাউন্টারে যা ছিল সেটাও হাতিয়ে নেন।

পুলিশ জানিয়েছে, সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে খোঁজ চলছে দুই চোরের। তবে এখনো তাদের সন্ধান পাওয়া যায়নি। তবে সামাজিক যোগাযোগের মাধ্যমে ওই নারী চোরের কীর্তি নিয়ে হাসাহাসি শুরু হয়েছে। কেউ বলছেন, যে কাজে আপনি দক্ষ নন সে কাজ না করাই ভালো।

মন্তব্য



সাতদিনের সেরা