kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

খাবারের প্রলোভনে শিশুকে ধর্ষণ করেছে চা-ওয়ালা চাচা

কালের কণ্ঠ অনলাইন   

১০ নভেম্বর, ২০১৯ ১৬:২৮ | পড়া যাবে ২ মিনিটে



খাবারের প্রলোভনে শিশুকে ধর্ষণ করেছে চা-ওয়ালা চাচা

ভারতের রাজধানী দিল্লিতে আবারো এক বর্বরের লালসার শিকার হয়েছে সাত বছর বয়সী কন্যাশিশু। জানা গেছে, উত্তর দিল্লির আদর্শ নগরে এক চা বিক্রেতা খাবার দেওয়ার নাম করে তাকে ধর্ষণ করেছে। 

শিশুটির মা পুলিশকে জানিয়েছেন, অভিযুক্ত তাদের পূর্ব পরিচিত। উত্তরপ্রদেশ থেকে যখন তারা দিল্লি এসেছিলেন, তখন অভিযুক্ত ব্যক্তিই তাদের স্থানীয় কলোনিতে থাকার ব্যবস্থা করে দিয়েছিলেন। তারা উত্তরপ্রদেশে যে গ্রামে থাকতেন, সেই গ্রামেরই বাসিন্দা অভিযুক্ত ওই ব্যক্তি।

নির্যাতিত শিশুটি জানিয়েছে, ঘটনার দিন ওই চা বিক্রেতা তাকে জোর করে পাশের একটি ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে। সে স্থানীয় একটি সরকারি স্কুলে পড়ে। ঘটনার দিন সে যখন স্কুল থেকে বাড়ি ফেরে, তখন পাড়াত চাচা তাকে দুপুরের খাবারের কথা বলে পাশের একটি ঘরে নিয়ে যায়। 

সেখানে ওই ব্যক্তি শিশুটিকে গরমের কথা বলে জামা খুলে দেয়। এরপর তারওপর শারীরিক নির্যাতন শুরু করে। সে সময় শিশুটি বারবার অভিযুক্ত চা বিক্রেতা প্রতিবেশী চাচার কাছে অনুরোধ করে তাকে ছেড়ে দেওয়ার জন্য।

এরপর ওই শিশুটি কোনো রকমে ঘর থেকে বেরিয়ে, পাশের একটি ভবনে কর্মরত মায়ের কাছে গিয়ে সব কথা জানায়। এরপর তার পরিবার পুলিশের দ্বারস্থ হয়। পুলিশ দ্রুত ওই শিশটির মেডিক্যাল পরীক্ষা করায়। 

সেখানেই চিকিৎসকরা জানান, ওই শিশুর ওপর যৌন অত্যাচার চালানো হয়েছে। এরপরই অভিযুক্ত চা বিক্রেতাকে পুলিশ দোকান থেকে গ্রেপ্তার করে। পরে সিআরপিসি ১৬৪ ধারায় গতকাল শনিবারই ম্যাজিস্ট্রেটের সামনে নির্যাতিতার বয়ান রেকর্ড করে তদন্তকারী পুলিশ কর্মকর্তা।

মন্তব্য



সাতদিনের সেরা