kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

‘টিক টক’ ভিডিও বানিয়ে ভোটের প্রচার!

কালের কণ্ঠ অনলাইন   

২১ অক্টোবর, ২০১৯ ১৭:১৮ | পড়া যাবে ২ মিনিটে



‘টিক টক’ ভিডিও বানিয়ে ভোটের প্রচার!

কানাডার অন্টারিওর সাংসদ পদের প্রার্থী দেশটির নিউ ডেমোক্র্যাটিক পার্টির নেতা জগমিত সিংহ ভোটারদের কাছে পৌঁছনোর জন্য আশ্রয় নিলেন ভিডিও শেয়ারিং অ্যাপ ‘টিক টক'-এর। রবিবার সিবিসি নিউজের সূত্রে জানা গিয়েছে, জগমিত তরুণদের কাছে পৌঁছনোকে অগ্রাধিকার দিয়েছে, যা অন্য রাজনৈতিক নেতারা ভাবেননি। গত সপ্তাহে ১৫ সেকেন্ডের ওই ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে নিজের প্রচারের বার্তা সকলের কাছে পৌঁছে দিতে র‌্যাপের আশ্রয় নেন তিনি।

জগমিত সিংহ জানান, টিক টক ভিডিওর মাধ্যমে তিনি তার প্রচারের বার্তা সকলের কাছে পৌঁছে দিতে চেয়েছেন। তার প্রচারের প্রধান ফোকাস ছিল পরিবেশ সংক্রান্ত সিদ্ধান্ত ও সরকারের তহবিলের সাহায্যে সকলের জন্য ওষুধের ব্যবস্থা।

নির্বাচনের প্রাক্কালে তিনি সিবিসি নিউজকে জানান, একটা জিনিস আমি প্রচারকার্যের সময় বুঝেছি এবং আমার জীবন জুড়েও বুঝেছি যে, আপনাকে মানুষের সঙ্গে কথা বলতে হবে, সে যেখানে থাকে, সেখানে গিয়ে। তিনি আরো বলেন, যেখানেই আপনি থাকুন, যদি আপনি তাদের সঙ্গে কথা বলতে পারেন এবং আপনার কোনো বার্তা থাকে তাদের জীবনকে সুন্দর করার, তাহলে সেই মঞ্চকে ব্যবহার করুন।

স্থানীয় সময় রবিবার ছিল প্রচারের শেষ দিন। এদিন জগমিতের কর্মসূচি ছিল হালকা। কানাডার ৪৩তম সাধারণ ‌নির্বাচনে তিনশ ৩৮টি রাইডিং বা আসন রয়েছে। সোমবার রাতে ফল ঘোষণা। এগজিট পোলের হিসেবে জগমিত তরুণ প্রজন্মের কাছে তার বার্তা পৌঁছে দিতে সক্ষম হয়েছেন এবং তার জয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানায় দেশটির স্থনীয় সংবাদমাধ্যমগুলো।

মন্তব্য



সাতদিনের সেরা