kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

প্যান্টের ভেতর কি পোশাক লুকানো?

কালের কণ্ঠ অনলাইন   

১৯ অক্টোবর, ২০১৯ ১৭:০৫ | পড়া যাবে ২ মিনিটে



প্যান্টের ভেতর কি পোশাক লুকানো?

ইংল্যান্ডের স্টক-অন-ট্রেন্টের বাসিন্দা স্টিভ হোয়াইটহার্স্ট। দোকান থেকে বের হতেই চুরির অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। একপর্যায়ে স্টিভের প্যান্টের ভেতরে কোনো পোশাক লুকিয়ে রাখা আছে কিনা তা খতিয়ে দেখা হয়।

শুরুতে দোকানের একজন কর্মী অভিযোগ করেন, কমপক্ষে চারশ পাউন্ড মূল্যের পোশাক চুরি করেছেন স্টিভ! নিজেকে নির্দোষ প্রমাণে অগত্যা ওই দোকানে প্যান্ট খুলে দেখাতে বাধ্য হন ৪৭ বছর বয়সী ওই ব্যক্তি।

পরে ওই দোকানের বিরুদ্ধে অভিযোগ করেছেন স্টিভ। জানা গেছে, বান্ধবীকে নিয়ে পোশাক কিনতে গিয়েছিলেনতিনি। দোকান ছাড়ার সময় সেন্সর অ্যালার্মের আওয়াজ হওয়ায় স্টিভ ও তার বান্ধবীকে আটকে দেন নিরাপত্তারক্ষীরা। 

এরপর দোকানের নারী ম্যানেজারের নজরে আসে স্টিভের প্যান্ট। ম্যানেজারের অভিযোগ, প্যান্টের ভেতরে পোশাক লুকিয়ে রাখা আছে, অন্যথায় সেটা উঁচু হতো না।

স্টিভ সেই অভিযোগ নাকচ করে দিলেও সেটা মেনে নেননি ওই ম্যানেজার। স্টিভকে অন্য একটি ঘরে নিয়ে যাওয়া হয়। সেখানে নিরাপত্তাকর্মীদের সামনে প্যান্ট খুলে দেখাতে বাধ্য হন স্টিভ। সেই সঙ্গে তিনি জানান, টাইট জিন্স পরার কারণে এরকম মনে হয়েছে।

ভুল বুঝতে পেরে ওই নারী ম্যানেজার অবশ্য ক্ষমা চেয়ে নেন। তবে সাংবাদিকদের তিনি জানান, পুরোটাই স্বাভাবিক পদ্ধতিতে হয়েছে। কোনো এক পোশাকের ট্যাগ স্টিভের শরীরে আটকে যাওয়ার কারণে সেন্সর অ্যালার্ম বেজে উঠেছিল।

মন্তব্য



সাতদিনের সেরা