kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

কলকাতায় পার্লারের আড়ালে দেহ ব্যবসা, আটক সাত

কালের কণ্ঠ অনলাইন   

১৯ অক্টোবর, ২০১৯ ১৬:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



কলকাতায় পার্লারের আড়ালে দেহ ব্যবসা, আটক সাত

কলকাতার অভিজাত এলাকায় স্পা ও পার্লারের আড়ালে চলছিল অসামাজিক কার্যকলাপ। অবশ্য পুলিশি অভিযানও অব্যাহত রয়েছে। এবার দক্ষিণ কলকাতার কসবা এলাকায় অভিযান চালিয়ে সাত জনকে গ্রেপ্তার এরছে কলকাতা পুলিশ। এর মধ্যে একজন খদ্দেরের বয়স ৬৫ বছর বলে জানা গেছে।

কসবার রাজকৃষ্ণ মুখার্জি রোড এলাকায় রয়েছে একটি ইংরেজি মাধ্যম স্কুল। তার পাশেই ছিল লায়লা লুইস স্পা পার্লার। সেখানে নতুন নতুন লোকের আনাগোনা বেড়েই চলছিল। তাতে বিরক্ত হয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা।

পুলিশ খবর পেয়ে গতকাল সেখানে অভিযান চালায় এবং গোয়েন্দারা হাতেনাতে সাত জনকে আটক করেন। এর মধ্যে তিনজন খদ্দের এবং তাদের একজনের বয়স আবার ৬৫ বছর।

পার্লারের আরো তিনজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। একজন দালালকেও আটক করা হয়। তবে ওই স্পা পার্লারের মালিক পলাতক আছেন।
 
এর আগে কলকাতা শহরে স্পা-পার্লারে লালবাজার গোয়েন্দা পুলিশ রাতভর অভিযান চালিয়ে ৩০ জনকে গ্রেপ্তার করে। গোপন সূত্রে খবর পেয়ে কলকাতার বিভিন্ন জায়গায় অভিযান চালায় লালবাজারের গোয়েন্দা পুলিশ।

কালীঘাটের সদানন্দ রোড, নিউ আলিপুরের সাহাপুর কলোনি ও শেক্সপিয়র সরণী থানা এলাকার কয়েকটি পার্লারে চলে অভিযান। তাতে স্পার পার্লারের মালিক, ম্যানেজারসহ ৩০ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের বিরুদ্ধে অভিযোগ, স্পা-পার্লারের আড়ালে চলছিল দেহ ব্যবসা।

মন্তব্য



সাতদিনের সেরা