kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

২৩ কোটি টাকার লটারি জিতলেন বই বিক্রেতা ফায়াজ

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৯ ১৭:১৭ | পড়া যাবে ২ মিনিটে



২৩ কোটি টাকার লটারি জিতলেন বই বিক্রেতা ফায়াজ

ভারতের সুল্লিয়ার জাট্টিপাল্লার মোহাম্মদ ফায়াজের স্বপ্ন ছিলো একদিন দুবাইতে গিয়ে কাজ করবেন। কিন্তু বই বিক্রি করতে করতে সকল স্বপ্ন যেন ফিকে হয়ে যাচ্ছিল। কিন্তু লটারির কল্যাণে জীবনে মোড় পাল্টে গেল চোখের পলকে। ২৪ বছরের কর্নাটকের সেই বই বিক্রেতাই দুবাইয়ের বিখ্যাত লটারি প্রতিযোগিতায় বাজিমাত করলেন। হুট করেই তার মোবাইলে একটা ফোন আসে দুবাই থেকে। আর সেই ফোনেই তিনি জানতে পারেন আবুধাবি বিগ টিকেট রাফলে গালফ বা গালফ রাফলে ২৩ কোটি টাকা জিতেছেন।

লটারি জেতার আনন্দে আত্মহারা ফায়াজ। তিনি বলেন, পাসপোর্ট বানিয়ে রেখেছিলাম অনেক আগেই। কিন্তু যেরকমভাবে প্ল্যান সাজিয়েছিলাম, তা কাজ করেনি। আর তারপরই মুম্বাইতে অ্যাকাউন্টেন্টের কাজে ঢুকি। তিনি আরো বলেন, অনলাইনে গালফ টিকিট কিনে এই নিয়ে ছয় বার চেষ্টা করেছি। এই বার মনে হয়েছিল, কিছু টাকা পাই যাতে আমার টিকিট কেনার ৯ হাজার ছয়শ টাকা উঠে আসে।

সেপ্টেম্বরে টিকিট কেটেছিলেন ফায়াজ। এই মুহূর্তে যে ২৩ কোটি টাকা নিয়ে কী করবেন, তা জানা নেই ফায়াজের। তবে যে চাকরিটি করছেন, সেটি ছাড়ার কোনো ইচ্ছে নেই ফায়াজের। তবে এমবিএ পাশ ভাইকে সাহায্য করতে চান তিনি। এমবিএ পাশ করে এই মুহূর্তে ট্রাক চালান ফায়াজের ভাই। আর নিজের বর্তমান চাকরি সম্পর্কে ফায়াজের বক্তব্য, এই চাকরিটা আমার জন্য খুবই লাকি।

মন্তব্য



সাতদিনের সেরা