kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

স্বামীর চলন্ত স্কুটারে জ্ঞান হারিয়ে ঝুলে থাকলেন মদ্যপ স্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০৭ | পড়া যাবে ২ মিনিটে



স্বামীর চলন্ত স্কুটারে জ্ঞান হারিয়ে ঝুলে থাকলেন মদ্যপ স্ত্রী

মোটর সাইকেল চালকরা অনেক সময় স্ত্রীকে মাঝপথে ফেলে চলে যান। অনেক সময় গন্তব্যে পৌঁছার পর দেখতে পান অনেক আগেই স্ত্রীকে ফেলে এসেছেন। মূলত, দ্রুত গতিতে আসার ফলে উঁচুনিচু স্থান পার হতে গিয়ে এ ধরনের ঘটনা ঘটে।

কিন্তু স্পেনের বেনিডর্ম শহরের এক দম্পতি যে কাণ্ড ঘটিয়েছেন, তাতে সামাজিক যোগাযোগের মাধ্যমে সাড়া পড়ে গেছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, স্বামী স্কুটার চালিয়ে যাচ্ছেন, আর পেছনে অচেতন অবস্থায় চিত হয়ে শুয়ে আছেন স্ত্রী। দুলতে দুলতে চিত হয়ে আছেন তিনি। এমনকি ওই নারীর দুই হাত স্কুটারের পেছনের চাকার দুই পাশে ঝুলছে।

সেই দৃশ্য দেখে হাসি আটকে রাখতে পারেননি পর্যটকরা। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পর্যটকরা তো হেসেই লুটোপুটি খেয়েছেন। কোনো নারীকে এভাবে ঝুলে থাকতে দেখে মানুষজন স্কুটার চালককে সতর্ক করেন। একপর্যায়ে তিনি স্কুটার থামিয়ে দেন।

গত শুক্রবার ভিডিওটি ধারণ করেছেন যোগি পারকিন। তারপর তিনি ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে দেন। এরপর হু হু করে ভিডিওটি ছড়িয়ে পড়ে।

জানা গেছে, ওই ধরনের স্কুটার শহরটিতে চলতি বছরের মার্চ থেকে নিষিদ্ধ। ফলে স্কুটার চালককে চারশ ৩০ ডলার জরিমানা দিতে হবে। যদিও মদ্যপ ওই নারীর কোনো ধরনের ক্ষতি হয়নি। পরে তিনি নিরাপদেই বাড়ি পৌঁছেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা