kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

পড়ে যাওয়া ফুল কুড়িয়ে দিয়ে প্রশংসায় ভাসছেন মোদি

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:০৫ | পড়া যাবে ২ মিনিটে



পড়ে যাওয়া ফুল কুড়িয়ে দিয়ে প্রশংসায় ভাসছেন মোদি

‘হাউডি মোদী’ মেগা ইভেন্টে যোগ দিতে যুক্তরাষ্ট্রের হোস্টন শহরে পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিমানবন্দরে তাকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হন যুক্তরাষ্ট্র ও ভারতের কর্মকর্তারা। বিমানবন্দরে তিনি পা রাখতেই প্রথামাফিক অভিবাদন জানানো হয় তাকে। 

ওই সময় মোদির অভিবাদন গ্রহণের ভঙ্গি নিয়ে আপাতত মশুগুল সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহারকারীরা। প্রশংসার বন্যায় ভাসছেন নরেন্দ্র মোদি। তার  সৌজন্য বিনিময়ের কায়দা সবারই পছন্দ হয়েছে।

গতকাল শনিবার বিমানবন্দরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন ক্রিস্টোফর ওলসন (মার্কিন বাণিজ্য ও আন্তর্জাতিক বিষয়ক নির্দেশক), কেনিথ জাস্টার (মার্কিন রাষ্ট্রদূত), হর্ষবর্ধন সৃঙ্গলা (ভারতীয় রাষ্ট্রদূত)। 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এই কর্মকর্তারা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে একটি ফুলের তোড়া দেন। ফুলের তোড়াটি তিনি নেওয়ার পর আচমকা সেখান থেকে একটি অংশ মাটিতে পড়ে যায়। 

প্রায় সঙ্গে সঙ্গেই প্রধানমন্ত্রী স‌েই ফুল মাটি থেকে তুলে তার নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মীর হাতে তুলে দেন। তার এই সহজ অভিব্যক্তিকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, মাটিতে পড়ে যাওয়া ফুলের তোড়াটি কত সহজেই কুড়িয়ে নিলেন একজন প্রধানমন্ত্রী। কী সারল্য! অন্য আরেকজন লিখেছেন, এই ঘটনাই প্রমাণ করে কত ছোটখাটো বিষয়েও তিনি নজর রাখেন।

মন্তব্য



সাতদিনের সেরা