kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

হিমেশের পর এবার কুমার শানুর সঙ্গে রানু

কালের কণ্ঠ অনলাইন   

১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



হিমেশের পর এবার কুমার শানুর সঙ্গে রানু

সামাজিক যোগাযোগের মাধ্যমের বদৌলতে রাতারাতি সেলিব্রিটি বনে যাওয়া রানু মণ্ডল একপর্যায়ে হিমেশের সঙ্গে গান গেয়েছেন। রেকর্ডিং স্টুডিওতে রানু 'তেরি মেরি কাহানি' গেয়ে সাড়া ফেলে দিয়েছেন। তারপর আরো বেশ কয়েকটি গান গেয়েছেন। এবার রানুর সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন বিখ্যাত গায়ক কুমার শানু।

সম্প্রতি আশা অডিও থেকে প্রকাশিত হয়েছে পূজার গানের অ্যালবাম 'খেয়ালি দিন'। তাতে কণ্ঠ দিয়েছেন কুমার শানু ও মৌসুমি ভৌমিক। মোট ছয়টি গান রয়েছে ওই অ্যালবামে।

অ্যালবাম উদ্বোধনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কুমার শানু বলেন, যদি নতুন গায়ক আসে, আমরা খুশি হই। রানু ভালো কাজ করলে স্বীকৃতি পাবেন। যদি সঠিক প্রস্তাব পাই, তবে অবশ্যই আমি তার সঙ্গে গান গাইব। হিমেশ রেশমিয়ার সঙ্গে রানুর গান রেকর্ড হয়েছে বলে অনেকের মুখে শুনেছি। তবে এখনো নিজের কানে শোনার সুযোগ হয়নি।

গত ২০ জুলাই সামাজিক যোগাযোগের মাধ্যমে লতার গাওয়া একটি গান গেয়ে রাতারাতি বিখ্যাত হয়ে যান রানু। ওই গানে ভিউয়ারের সংখ্যা প্রায় কোটি ছুঁয়েছে। ভারতের বিভিন্ন প্রান্ত থেকে সাধারণ মানুষ তো বটেই বিভিন্ন গুণি শিল্পীরা গায়িকার প্রশংসায় পঞ্চমুখ। সেই রানুকে সুপারস্টার সিঙ্গার-এর মঞ্চে দাঁড়িয়ে গান রেকর্ডিংয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন হিমেশ। সে কথা পূরণ করেছেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা