kalerkantho

প্রিয়শপ ডটকমে ব্র্যান্ড উইক, পণ্য কিনলেই মিলবে নিশ্চিত উপহার

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৫৩ | পড়া যাবে ৩ মিনিটে



প্রিয়শপ ডটকমে ব্র্যান্ড উইক, পণ্য কিনলেই মিলবে নিশ্চিত উপহার

বিশ্বস্ত সব ব্র্যান্ডের প্রয়োজনীয় সকল পণ্য নিয়ে প্রিয়শপ ডটকমে শুরু হতে যাচ্ছে ‘ব্র্যান্ড উইক’। ৭ থেকে ১৪ সেপ্টেম্বর চলবে এই ক্যাম্পেইন।

সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইনে সঠিক পণ্যের পাশাপাশি থাকবে নানা অফার, মূল্য ছাড় ও গিফট। ৫০০ টাকা অধিক পণ্য কিনলে মিলবে নিশ্চিত গিফট ও ফ্রি ডেলিভারি সুবিধা। এছাড়া থাকবে হোটেল কক্স টুডেতে নিশ্চিত ৫০ শতাংশ ডিসকাউন্ট। মিলবে বিনামূল্যে হেডফোন, স্পিকার, ফোন ও এন্টিভাইরাসসহ নানা উপহার জিতে নেয়ার সুযোগ। ভিসা কার্ডে পে করলে মিলবে ৪০০ টাকা ডিসকাউন্ট। অনলাইনে কোনো পণ্য কেনার পরে অনেক গ্রাহক চিন্তিত থাকে পণ্যের সঠিক মান নিয়ে। গ্রাহকের এমন সব চিন্তা দূর করতে কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম। তাই গ্রাহকের জন্য জুলাই মাসে প্রিয়শপ ডটকম ‘গ্রেট শপিং এক্সপেরিয়ান্স’ শ্লোগানে ‘প্রিয়শপ শিউর থিং’ ক্যাম্পেইনের আয়োজন করেছিল এবং শিউর থিং নামে একটি আইকন উম্মোচন করে। সেই ধারাবাহিকতায় ব্র্যান্ড উইক ক্যাম্পেইনের আয়োজন করা হচ্ছে।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আশিকুল আলম খান বলেন, অনলাইনে ক্রেতারা যেন ঝামেলাবিহীনভাবে কেনাকাটা করতে পারেন, সেই সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘ব্র্যান্ড উইক’ ক্যাম্পেইনের আয়োজন করেছে। যেখানে ব্র্যান্ডের পণ্য, নিশ্চিত ওয়ারেন্টি এবং সঠিক সময় ডেলিভারি নিশ্চিতা দিচ্ছেন প্রিয়শপ ডটকম। ফলে নিশ্চিত মনে কেনাকাটা করতে পারবেন ক্রেতারা।

এই ক্যাম্পেইনে নকিয়া, রিয়েল মি, আইফোন, ম্যাক্সিমাস, ভিভো, ইনফিনিক্স, স্কয়ার ইলেকট্রনিক্স, আইলাইফ, আসুস, ইউনিলিভার, সারা লাইফ স্টাইল,ট্রান্সকম ডিজিটাল, মিনিস্টার, ওয়ালটন,টিউটোনস, লুবনান, জয়রুম, হুয়াওয়ে, হালদা ভ্যালি, কাজী এন্ড কাজী টি, স্কয়ার টয়লেট্রিজসহ শতাধিক ব্র্যান্ড অংশগ্রহণ করছে।

‘ব্র্যান্ড উইক’ ক্যাম্পিংয়ের সর্ম্পকে আরো বিস্তারিত জানতে চোখ রাখুন প্রিয়শপের ফেইসবুক পেইজ (https://www.facebook.com/PriyoShopcom), ওয়েবসাইট (https://priyoshop.com)।

উল্লেখ্য, ৫৬ হাজার বর্গমাইলের প্রতিটি দোরগোড়ায় প্রয়োজনীয় পণ্যটি সঠিক মূল্যে এবং শতভাগ সেবা নিশ্চিত-পূর্বক পৌঁছে দেওয়ার প্রত্যয়ে গত ২০১৩ সালের ফেব্রুয়ারির ৭ তারিখে যাত্রা শুরু হয়েছিল প্রিয়শপ ডট. কমের। বর্তমানে বাংলাদেশের গণ্ডি পেরিয়ে প্রিয়শপের সেবা মিলছে বিশ্বের যেকোনো প্রান্ত হতেই। অনলাইন পেমেন্টের মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্ত হতে কিংবা দেশে থেকে প্রবাসী প্রিয়জনের জন্য কেনাকাটা করার সুবিধা রয়েছে প্রিয়শপ ডটকমে।

প্রিয়শপ লক্ষাধিক পণ্যের পসরা নিয়ে সাজিয়েছে সাইটটি। বর্তমানে লাইফ স্টাইলের এ-টু-জেড পণ্যই মিলবে এই সাইটে। বিস্তারিত জানতে ভিজিট করুন https://priyoshop.com/

মন্তব্য



সাতদিনের সেরা