kalerkantho

আত্মহত্যার আগে ভিডিও পোস্ট, সবাইকে ভালোবাসার কথা বলে গেল যুগল

কালের কণ্ঠ অনলাইন   

৬ সেপ্টেম্বর, ২০১৯ ২০:১২ | পড়া যাবে ২ মিনিটে



আত্মহত্যার আগে ভিডিও পোস্ট, সবাইকে ভালোবাসার কথা বলে গেল যুগল

রাইফেলের গুলিতে নিজেদের শেষ করে দেওয়ার এক তরুণ-তরুণী সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ভিডিও আপলোড করেছে। তাতে তারা জানিয়েছে, তারা সবাইকে ভালোবাসে। তাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। মর্মান্তিক ওই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের সাংরুর জেলার গুজরান গ্রামে।

পুলিশ বলছে, ২৫ বছর বয়সী শিখ ছেলেটি ২০ বছর বয়সী মেয়েটিকে ভালোবাসত। কিন্তু মেয়েটি দলিত সম্প্রদায়ের হওয়ায় সম্ভবত তাদের সম্পর্ক নিয়ে পারিবারিক অশান্তি ছিল। ফলে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে তদন্তে নেমে জানতে পেরেছে পুলিশ।

গত বুধবার রাতে আপলোড করা ভিডিওটির খবর পেয়ে পুলিশ খোঁজ শুরু করে। বৃহস্পতিবার ফাঁকা মাঠ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, মেয়েটির পেটে একটি এবং ছেলেটির ঘাড়ে দু’টি গুলির চিহ্ন রয়েছে। মেয়েটি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী ছিল। তার পরিবার জানিয়েছে, কিছু অসুখেও ভুগছিল সে।

আত্মহত্যা করার আগে পোস্ট করা ভিডিওটিতে ওই তরুণ বলেন, আমরা পৃথিবী থেকে চলে যাচ্ছি। আমার পরিবার ও আত্মীয় স্বজনকে সমস্যায় ফেলার জন্য ক্ষমা চাই। শত্রুরা ভাববে, আমি ভয় পেয়ে পালিয়ে যাচ্ছি। কিন্তু সেটা নয়, আমার কিছু ব্যক্তিগত সমস্যা আছে। বন্ধুরা, তোমাদের সবাইকে ভালোবাসি।

তাদের মরদেহ ময়নাতদন্ত করে তুলে দেওয়া হয়েছে পরিবারের হাতে। মৃতদের পরিবারের সদস্যদের বয়ানও রেকর্ড করেছে পুলিশ। তাতে কিছু অসঙ্গতি মিলেছে বলে জানা গেছে।

মন্তব্য



সাতদিনের সেরা