kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

তার বিয়ের পোশাক তৈরিতে সময় লেগেছে ৬৪০ ঘণ্টা

কালের কণ্ঠ অনলাইন   

১ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



তার বিয়ের পোশাক তৈরিতে সময় লেগেছে ৬৪০ ঘণ্টা

নিজের ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ে হয়েছে এলি গল্ডিং এর। গতকাল শনিবার ইংলাণ্ডের ইয়র্ক মিনস্টার ক্যাথড্রালে ক্যাসপার জপলিং এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তবে বিয়ের পোশাকে তিনি নজর কেড়েছেন সবার।

জানা গেছে, তার বিয়ের পোশাক তৈরির জন্য সময় লেগেছে ৬৪০ ঘণ্টা। হাতে তৈরি করা হয়েছে পোশাকটি। ফ্রান্সের বিখ্যাত ফ্যাশন ব্যান্ড চোলে সেই পোশাক তৈরি করেছে। হাতে তৈরি করা পোশাকটি অ্যামব্রয়ডারি করা আছে। আর সেই পোশাকটি তৈরি করেছেন ডিজাইনার নাতাসা রামসে লেভি।

পোশাকে নাকি ওই দম্পতির নামের আদ্যাক্ষর লেখা আছে। বিয়ের কনে বলেন, আমি এই পোশাক পরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছি। চোলে ব্র্যান্ডের পোশাক আমার অত্যন্ত পছন্দের। আর বিশেষ দিনে তাদের মতো ব্র্যান্ডের পোশাক পাওয়া তো অনেক আনন্দের ব্যাপার।

তিনি আরো বলেন, প্যারিসে যাওয়ার পর আমি ওই পোশাকের প্রেমে পড়ে যাই। আমার কাছে বিয়ের দিনের চেয়ে আর আনন্দের মুহূর্ত অন্য কিছু নেই। সে কারণে ওই সময়টাকে স্মরণীয় করে রাখার চেষ্টা করেছি।

জানা গেছে, সাদা রঙ্গের পোশাকটির ওপর সাদা রঙেরই গোলাপ অ্যামব্রয়ডারি করা আছে। আর তার ভেইলের ওপর ইংরেজি অক্ষর ই এবং সি লেখা আছে। কালো স্যুট আর সিল্কের পোশাক পরেছিলেন তার বর। দু’জনকে দারুণ মানিয়েছে সেই পোশাকে।

মন্তব্য



সাতদিনের সেরা