kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

পুল টেবিলের পকেটে উঁকি মারছে পাইথন

কালের কণ্ঠ অনলাইন   

২৭ জুলাই, ২০১৯ ২২:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



পুল টেবিলের পকেটে উঁকি মারছে পাইথন

বন্ধুবান্ধবদের সঙ্গে পুল খেলাটা অনেকের কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ। এমনিতেই বন্ধুদের সঙ্গে থাকলে অনেকেই বেখেয়ালি হয়ে যান। তার ওপর পুল খেলার কারণে অন্যদিকে খেয়াল কম থাকে। আর সেটার জের কেমন হতে পারে তা টের পেলেন অস্ট্রেলিয়ার ব্রিসবেনের জনাকয়েক বাসিন্দা। পুল টেবিলের পকেটেই যে ঘাপটি মেরে বসেছিল এক বিশালাকায় পাইথন!

লাল টুকটুকে পুল টেবিলের পকেট থেকে উঁকি মারছে একটি পাইথনের মাথা। সেই সঙ্গে ওই পুল টেবিলের পকেটে যে ওই পাইথনটি কুণ্ডলী পাকিয়ে গুটিয়ে বসে রয়েছে, তা-ও দেখা গেছে। 

‘ব্রিসবেন স্নেক ক্যাচারস’ নামে এক সংস্থা এমনতর হাড়হিম করা ছবিই পোস্ট করেছে ফেসবুকে। তাতে ওই সংস্থার পক্ষ থেকে আবেদন করা হয়েছে, এবার থেকে পুল খেলতে গিয়ে যেন এক বার টেবিলের পকেটের দিকেও খেয়াল রাখেন ব্রিসবেনবাসীরা। 

এরই মধ্যে ভাইরাল ওই পোস্ট শেয়ার করছেন নেটিজেনরা। লাইকের সংখ্যাও কয়েক হাজার পড়েছে। এই পোস্ট দেখার পর অনেকেই শিউরে উঠেছেন। 

পুল খেলতে গিয়েও এই বিপদ হানা দিতে পারে! তবে ওই কার্পেট পাইথনের বিশালাকায় মাথা দেখে এক নেটিজেনের মন্তব্য, সত্যিই কী সুন্দর সাপ!

যদিও এই মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ আরেক নেটিজেন। তার সাবধানী বক্তব্য, না, ধন্যবাদ! এ বার থেকে পুল খেলতে গিয়ে প্রতিবারই আমার টেবিল খুঁটিয়ে দেখে নেব।

মন্তব্য



সাতদিনের সেরা