kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

চোর বলায় মেজাজ হারালেন বিজয় মাল্য

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জুলাই, ২০১৯ ১৮:৪০ | পড়া যাবে ২ মিনিটে



চোর বলায় মেজাজ হারালেন বিজয় মাল্য

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট তারকা ক্রিস গেইলের একটি টুইট ঘিরে সমালোচনার শুরু। গতকাল শনিবার বিজয় মাল্যের পাশে দাঁড়িয়ে তোলা একটি ছবি টুইটারে পোস্ট করেন গেইল।

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের ক্রিকেটার দলের কর্মকর্তার উদ্দেশে গেইল লিখেছেন, বিগ বসের সঙ্গে দেখা হওয়াটা দারুণ!

এর পরই বিজয় মাল্যকে লক্ষ্য করে একের পর এক ব্যঙ্গ-বিদ্রূপের তির ধেয়ে আসতে থাকে। একজন টুইট করেন, গেইলের কাছ থেকে কিছু টাকা নিয়ে কিস্তিতে ঋণ শোধ করুন মাল্য চোর। আরেক লিখেছেন, নিজের পকেট চেক করুন গেইল।

অনেকে আবার গেইলকে পরামর্শ দেন, সাবধান গেল ভাই! ছবি তোলার পর এই নীচ লোকটা তোমার ব্যাগ তুলে নিয়ে নেবে।

নেটিজেনদের এ ধরনের মন্তব্যের পর বিজয় মাল্য পাল্টা টুইট করে দাবি করেছেন, যারা বন্ধু গেইলের সঙ্গে আমার ছবি দেখে মন্তব্য করেছেন, তাদের বলব, আমাকে চোর বলার আগে দয়া করে থামুন। এক বার নিজের তথ্য যাচাই করুন। নিজেদের ব্যাংক কে বরং জিজ্ঞাসা করুন, গত এক বছর ধরে শতভাগ টাকা ফেরতের চেষ্টা করলেও সেটা তারা নিচ্ছে না কেন!

বিপুল অঙ্কের টাকা ব্যাংক থেকে ঋণ হিসেবে নিয়ে তা শোধ না করার জন্য এবং নয় হাজার কোটি টাকা বিদেশে পাচারের অভিযোগ রয়েছে সাবেক কিংফিশার এয়ারলাইন্স কর্মকর্তা বিজয় মাল্যর ওপর। 

২০১৬ সাল থেকে ভারত ছেড়ে যুক্তরাজ্যে রয়েছেন তিনি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মাল্যকে ভারতে প্রত্যার্পণের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে দেশটির সরকার। তবে সে চেষ্টায় এখন পর্যন্ত সফল হয়নি দিল্লি। বিজয় মাল্যকে ঘিরে ক্ষোভের বহিঃপ্রকাশ এর আগেও হয়েছে। চলতি আইসিসি বিশ্বকাপে ৯ জুন কেনিংটন ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে বিরাট কোহলিদের খেলা দেখতে গিয়েছিলেন তিনি। সে সময়ও তাকে ঘিরে ‘চোর হ্যায়’ ধ্বনি ওঠে। তখনো মেজাজ হারিয়েছিলেন মাল্য।

মন্তব্য



সাতদিনের সেরা