kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

ঢাকা জেলা সমিতি, ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হালিমকে সংবর্ধনা

জাকির হোসেন সুমন, ব্যুরো চীফ ইউরোপ   

১৩ জুলাই, ২০১৯ ০১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা জেলা সমিতি, ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হালিমকে সংবর্ধনা

ছবি: কালের কণ্ঠ

ঢাকা জেলা সমিতি, ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হালিমকে সংবর্ধনা দিয়েছে ঢাকা জেলা সমিতির নব গঠিত কার্যকরী কমিটি। রোমের তরপিনাত্তারা সুন্দরবন রেস্টুরেন্টে সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক সফল সভাপতি আব্দুল হালিম সকলের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করে বলেন, দল-মতের ঊর্ধ্বে ঢাকার জন্য কাজ করতে হবে।

তিনি বলেন, সংগঠন ঢাকা জেলা ভিত্তিক হলেও এর আমাদের কার্যক্রম ছিল ইতালিতে অবস্থারত সারা বাংলাদেশি প্রবাসীদের নিয়ে। সেই ধারাবাহিকতা বজায় রেখে কাজ করলে সকলের কাছে এই সংগঠন গ্রহণযোগ্যতা পাবে।

এ ছাড়াও তিনি প্রত্যাশা করেন, নবগঠিত কমিটি তাদের দক্ষতা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে ঢাকার ইতিহাস, কৃষ্টি-সংস্কৃতি ও ঐতিহ্যকে প্রবাসে ছড়িয়ে দেওয়ার পাশাপাশি ঐক্যবদ্ধ হয়ে কমিউনিটিকে এগিয়ে নিয়ে যাবে। 

সভায় সংগঠনের সহ সভাপতি জাহিদ হোসেন মনিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামীর হোসেন সাদেকের পরিচালনায় বক্তব্য রাখেন ঢাকা জেলা সমিতি, ইতালির প্রধান উপদেষ্টা হাসান ইকবাল, উপদেষ্টা আব্দুর রশিদ, আমিনুর রহমান সালাম, পাভেল রহমান তুহিন, আহসান হাবীব জামিল, মিজানুল হক মিজু, সম্মানিত ১নং সদস্য আবুল কালাম আজাদ খোকন এবং বৃহত্তর ঢাকা সমিতি, ইতালির ভারপ্রাপ্ত সভাপতি জোবায়ের আহমেদ রিপন।

এ সময় বক্তারা বলেন, আব্দুল হালিম তার বন্ধু সূলভ আচরণ এবং তার কর্ম-দক্ষতায় যেভাবে ইতালিতে কাজ করে গেছেন, আগামীতেও সে ধারা অব্যাহত রেখে সফলতার সঙ্গে এগিয়ে যাবে। সে যেখানেই থাকুক ঢাকা জেলাকে সব সময় তার পাশে পাবে।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা জেলা সমিতি, সাংগঠনিক সম্পাদক দিপক মূখার্জী, ঢাকা সিটি ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. রাকিব, নারায়ণগঞ্জ জেলা সমিতির সভাপতি রাহুল আমিন রহুল, বি-বাড়িয়া জেলা সমিতির সাধারণ সম্পাদক শেখ মামুন, গাজীপুর সমাজ কল্যাণ সমিতির উপদেষ্টা মাহমুদুল হাসান ও মহিলা সমাজ কল্যাণ সমিতি, ইতালির সভাপতি লায়লা শাহ সহ বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে সকলেই সংবর্ধিত আব্দুল হালিমকে ফুলেল শুভেচ্ছা জানান।

মন্তব্য



সাতদিনের সেরা