kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

তরুণীকে চুমুর ভিডিও ফাঁস করে ট্রাম্প বললেন, আমার মনে পাপ ছিল না

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুলাই, ২০১৯ ২২:১১ | পড়া যাবে ২ মিনিটে



২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রচারণা চালানোর সময় নিজের কর্মীকে জোরপূর্বক চুমু খাওয়ার অভিযোগ আগেই উঠেছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে। এবার সেই চুমুর ভিডিও নিজের আইনজীবীকে দিয়ে ফাঁস করালেন ট্রাম্প।

ট্রাম্পের সেই চুমুর ভিডিওটি প্রকাশ করেছে বিশ্বখ্যাত সাময়িকী বিজনেস ইনসাইডার। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা টি-শার্ট এবং সাদা ক্যাপ পরা এক তরুণীকে দুই হাতে ধরে গালে চুমু খাচ্ছেন ট্রাম্প। এরপর তরুণীকে একটু ঝাঁকুনিও দেন তিনি।

আলভা জনসন নামের সেই তরুণীর দাবি, মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারের সময় ২০১৬ সালে ডোনাল্ড ট্রাম্প তার ইচ্ছার বিরুদ্ধে চুম্বন করেন। এরই মধ্যে আদালতে তিনি অভিযোগ করেছেন।

তিনি আরো বলেন, ট্রাম্প আমার অনেক কাছে চলে আসে। মনে হচ্ছিল, মুখের উপর তার নিঃশ্বাস পড়বে। হঠাৎ করে বুঝতে পারি, আমাকে তিনি চুম্বন করতে আসছেন। আমি মুখ একপাশে সরিয়ে নিলেও তিনি আমার গালে চুম্বন করেই ছাড়েন।

অভিযোগ ওঠার পর ট্রাম্পের আইনজীবীরা ভিডিওটি সংগ্রহ করে আদালতে দেখান। তারপর ভিডিওটি পোস্ট করেন। আইনজীবী চার্লস হার্ডার ওই ভিডিওকে ট্রাম্পের পক্ষে ‘অকাট্য যুক্তি’ হিসেবে দাবি করছেন।

তিনি বলেন, ভিডিওতে দেখা যাচ্ছে ট্রাম্প ভিন্ন কোনো উদ্দেশ্য নিয়ে তার গালে চুম্বন করেননি। সেই মুহূর্তটিকে ‘নিষ্পাপ’ হিসেবেও দাবি করেছেন তিনি।

অন্যদিকে জনসনের আইনজীবী ওই ভিডিওটিকে নিজেদের ‘অস্ত্র’ হিসেবে মনে করছেন। জনসন যে মিথ্যা অভিযোগ করেননি, এই ভিডিও সেটারই প্রমাণ বলে দাবি করছেন তার আইনজীবী।

মন্তব্য



সাতদিনের সেরা