kalerkantho

শুক্রবার । ১৯ জুলাই ২০১৯। ৪ শ্রাবণ ১৪২৬। ১৫ জিলকদ ১৪৪০

আওয়াজ করে বায়ু ত্যাগ, পুলিশের হাতে ধরা খেল লুকিয়ে থাকা অভিযুক্ত

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুলাই, ২০১৯ ১৬:২৪ | পড়া যাবে ২ মিনিটে



আওয়াজ করে বায়ু ত্যাগ, পুলিশের হাতে ধরা খেল লুকিয়ে থাকা অভিযুক্ত

পুলিশ হন্যে হয়ে খুঁজছিল তাকে। কিন্তু কোনোভাবেই তার দেখা পাওয়া যাচ্ছিল না। শেষপর্যন্ত অভিযুক্ত ব্যক্তি আওয়াজ করে বাতকর্ম সেরে পুলিশের হাতে ধরা পড়েছেন।

যুক্তরাষ্ট্রের মিসৌরি প্রদেশে ঘটনাটি ঘটেছে। জানা গেছে, সে দেশের মধ্য-পশ্চিম প্রান্তের প্রদেশ মিসৌরিতে এক ব্যক্তির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয় কয়েকদিন আগে। 

ক্লে কাউন্টি শেরিফ অফিসের পুলিশ বেশ কয়েকবার অভিযুক্তকে আটকের জন্য তার বাড়িতে গেছে। কিন্তু বাড়ির কাছে বহু খুঁজেও হদিশ মিলছিল না তার। 

এমন সময় সজোরে চেনা শব্দ কানে ভেসে আসে পুলিশের। বাড়ির কাছের ঝোপ থেকেই ওই আওয়াজ এসেছিল। ঝোপের কাছে যেতেই দুর্গন্ধ পায় পুলিশ। 

পুলিশকর্মীরা বুঝে যান,অভিযুক্ত ব্যক্তি ঝোপের আড়ালে রয়েছেন। সেখান থেকে তাকে বের করে এনে গ্রেপ্তার করা হয়। বাতকর্মের শব্দ ও গন্ধের সূত্র ধরে অভিযুক্তের ধরা পড়ার কাহিনী এর আগে তেমন শোনা যায়নি। 

ক্লে কাউন্টি শেরিফ পুলিশের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় এ ব্যাপারে বলা হয়েছে, আপনার বিরুদ্ধে যদি গুরুতর অভিযোগে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়, পুলিশ যদি আপনার খোঁজে তল্লাশি চালায়, আর আপনি যদি সশব্দে বায়ু ত্যাগ করেন, তবে আপনার গোপন আস্তানা উন্মুক্ত হয়ে যাবে, আর এটা আপনার জীবনে একটা খুব খারাপ দিন হবে।

মন্তব্য



সাতদিনের সেরা