kalerkantho

সোমবার । ২২ জুলাই ২০১৯। ৭ শ্রাবণ ১৪২৬। ১৮ জিলকদ ১৪৪০

শিল্পী মারিয়া ক্যারি গলার আওয়াজেই খুলে ফেললেন বোতলের ছিপি!

কালের কণ্ঠ অনলাইন   

৯ জুলাই, ২০১৯ ১৮:২২ | পড়া যাবে ২ মিনিটে



শিল্পী মারিয়া ক্যারি গলার আওয়াজেই খুলে ফেললেন বোতলের ছিপি!

বটল ক্যাপ চ্যালেঞ্জটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে বিশ্বব্যাপী। এই চ্যালেঞ্জটি হল হাত দিয়ে স্পর্শ ছাড়াই বোতলের ছিপি খুলে ফেলতে হয়। ছিপি খুলে তা ভিডিও করে ছড়িয়ে দিতে হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে ভিডিও করতে হয় ধীরগতিতে। আর ভিডিওটি শেয়ার করে অন্য কোনো ব্যক্তিকে আহ্বান করতে হবে।

আর এই চ্যালেঞ্জে সাড়া দিয়ে গান গেয়ে খুলে ফেলেছেন বোতলের ছিপি! গান গেয়ে বোতলের ছিপি খুলে সারা ফেলে দিয়েছেন আমেরিকার নামকরা গায়িকা মারিয়া ক্যারি। চিত্তাকর্ষক কণ্ঠস্বরের জন্য বিখ্যাত মারিয়া ক্যারি যা করলেন তাতে তার ধারে কাছে কেউ থাকে না। ভিডিওর শুরুতেই তিনি বলছেন, ‘‌আমার লাথি মারার প্রয়োজন নেই। আমার গলাই যথেষ্ঠ।’‌ তারপর তার সুরেলা কণ্ঠে চিৎকার করে বোতলের ছিপি খুলে দিলেন। 

সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিও পোস্ট করার পরই ভাইরাল হয়ে যায়। ২৪ ঘন্টার মধ্যে তার ভিডিওটি ১৬ মিলিয়ন মানুষ দেখে ফেলেন। অন্য প্রতিদ্বন্দ্বিরাও হার স্বীকার করেছেন ইতোমধ্যে। অনেকে আবার ভিডিওটি নকল বলেও মত প্রকাশ করেছেন। তাদের দাবি, মারিয়া কণ্ঠে বোতলের ছিপি খোলেনি। ভিডিওটিকে এডিট করা হয়েছে।

বটল ক্যাপ চ্যালেঞ্জটিতে কে কতো কেরামতি দেখিয়ে বোতলের ছিপি খুলতে পারে তা দেখানো হয়। নানা উপায়ে, কেউ লাথি মেরে আবার কেউ ফুঁ দিয়ে বোতলের ছিপি খুলেছেন। 

নিচের লিঙ্কে ক্লিক করে আগের খবরটি পড়ুন-

বোতলের মুখ খোলার চ্যালেঞ্জে মেতেছে বিশ্ব তারকারা (ভিডিও)

মন্তব্য



সাতদিনের সেরা