kalerkantho

সোমবার । ২২ জুলাই ২০১৯। ৭ শ্রাবণ ১৪২৬। ১৮ জিলকদ ১৪৪০

বোতলের মুখ খোলার চ্যালেঞ্জে মেতেছে বিশ্ব তারকারা (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

৮ জুলাই, ২০১৯ ২০:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



বটল ক্যাপ চ্যালেঞ্জটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে বিশ্বব্যাপী। এই চ্যালেঞ্জের মাধ্যমে পা দিয়ে বোতলের ঢাকনা খুলে ফেলা হয়। ঢাকনা খুলে তা ভিডিও করে ছড়িয়ে দিতে হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে ভিডিও করতে হয় ধীরগতিতে। আর ভিডিওটি শেয়ার করে অন্য কোনো ব্যক্তিকে আহ্বান করতে হবে। 

এই চ্যালেঞ্জটি শুরু করেছিল মার্শাল আর্ট শিখানোর একটি প্রতিষ্ঠান। বর্তমানে এটি সবার কাছেই ভালো গ্রহণযোগ্যতা পেয়েছে। আর বর্তমানে এই চ্যালেঞ্জ ছড়িয়ে পড়েছে সবার মধ্যেই। তারকারাও পিছিয়ে নেই। এই চ্যালেঞ্জে অংশ নিয়েছেন জাস্টিন বিবারও।

ইনস্টাগ্রামে নিজের ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে জাস্টিন লিখেছেন, ‘টম ক্রুজ এবং হেইলি বিবারকে মনোনীত করলাম’। ভিডিওতে অবশ্য লাথি দিয়ে বোতলের ক্যাপ ফেলে দেয়ার সময় জাস্টিন বিবার বলছিলেন, ‘এটা টম ক্রুজের মাথা।’

বটল ক্যাপ চ্যালেঞ্জতে মেতেছেন যুক্তরাষ্ট্রে সংগীত শিল্পী মারিয়া ক্রেও। তার চ্যালেঞ্জটি সবচেয়ে আকর্ষণীয় হয়েছে বলে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই জানিয়েছেন। তার শেয়ার করা ভিডিওটিতে দেখা যায়, তিনি ফু দিয়ে বোতলের ঢাকনা খুলে ফেলেছেন।

বটল ক্যাপ চ্যালেঞ্জে মেতেছেন জেসন স্ট্যাথাম ও জন মায়ের মতো তারকারা। নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই ভিডিও তারা পোস্ট করেছেন। এই চ্যালেঞ্জে স্ট্যাথামদের সঙ্গে যোগ দিয়েছেন ম্যাক্স হলোওয়ের মতো তারকারাও। 

প্রথমে এই কাজটি করেন তাইকোন্ড প্রশিক্ষক ও প্রতিযোগী ফারাবি ডাভলেটচিন। ইনস্টাগ্রামে তিনি সেই ভিডিও আপলোড করেন। তারপর সেই চ্যালেঞ্জ নেন মিক্স মার্শাল আর্ট আল্টিমেট ফাইটিং চ্যাম্পিয়নশিপের ফেদারওয়েট বিভাগের চ্যাম্পিয়ন ম্যাক্স হলোওয়ে। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল বটল ক্যাপ চ্যালেঞ্জ।

সূত্র: সিএনএন।

মন্তব্য



সাতদিনের সেরা