kalerkantho

সোমবার । ২২ জুলাই ২০১৯। ৭ শ্রাবণ ১৪২৬। ১৮ জিলকদ ১৪৪০

পাত্রীর বয়স ১০২, পাত্রের ১০০; প্রেমও করেছেন এক বছর!

কালের কণ্ঠ অনলাইন   

৮ জুলাই, ২০১৯ ১৬:৪০ | পড়া যাবে ২ মিনিটে



পাত্রীর বয়স ১০২, পাত্রের ১০০; প্রেমও করেছেন এক বছর!

প্রেম বা ভালোবাসার জন্য নেই কোনো নির্দিষ্ট বয়স, নেই কোনো নির্দিষ্ট সময়। ভালোবাসার কোনো মৃত্যু নেই, নেই কোনো সংজ্ঞা। ভালোবাসা অসীম। তাইতো ইতিহাসের পাতায় ভালোবাসার জন্য সিংহাসন ত্যাগ, অর্থ প্রাচুর্য ত্যাগ এমনকি জীবন বিসর্জন দেওয়ার ঘটনাও রয়েছে। রয়েছে কম বয়সী ছেলে বা মেয়ে বেশি বয়সী নারী বা পুরুষকে বিয়ে করতে। আর এই রকমই একটি ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে ওহাইও রাজ্যে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ওহাইওতে একশ বছর বয়সী এক ব্যক্তি একশ দুই বছর বয়সী এক নারীকে ভালোবেসে বিয়ে করেছেন। জন কুক সিনিয়র এবং ফিলিস ভালোবেসে এক বছর ডেট করার পর বিয়ের কাজটা শেষ করেছেন গত সপ্তাহেই।

ফিলিস নামের ওই নারী জানান, সত্য বলতে আমরা দু’জন একে অপরের প্রতি প্রেমে পড়েছিলাম। আমাদের এই খবর শুনে অনেকেই বয়সের দিকে নজর দিতে পারেন। কিন্তু এটাই সত্য আমরা একে অপরকে ভালোবাসি। 

এর আগে জন কুক সিনিয়র এবং ফিলিস দু’বার বিয়ে করেছেন। এটি তাদের তৃতীয় বিয়ে। সিলেভানিয়ায় কিংস্টন রেসিডেন্সে তাদের সাক্ষাৎ হয়। সেই সাক্ষাতেই তারা একে অপরকে ভালোবাসতে শুরু করেন। চলতি বছরের জুন মাসের ২৬ তারিখে তার বিয়ে করার লাইসেন্স পেয়েছিলেন। লাইসেন্স পাওয়ার পরই তারা বিয়ে করে নেন।

জন কুক বলেন, আসলে এতো শিগগিরই বিয়ে করার পরিকল্পনা ছিল না। কিন্তু আমি বিয়েটা করে নিলাম। আমার দু’জন অনেকভাবেই সামঞ্জস্যপূর্ণ ছিলাম। সেই সঙ্গে আমরা নিজেদের সঙ্গ উপভোগ করতে থাকলাম। তাই বিয়ের কাজটা সেরে নিলাম।

সূত্র: টুডে।

মন্তব্য



সাতদিনের সেরা